প্রেম সপ্তাহে ওয়াচ লিস্টে অবশ্যই রাখুন এই পাঁচ বলিউড ছবির মধ্যে একটি, বাড়বে ভালোবাসা

শুরু হয়ে গিয়েছে ভ্যালেন্টাইন্স উইক। এই প্রেম সপ্তাহ নিয়ে বহুদিন ধরে নানান পরিকল্পনা করে চলেন প্রেমিক-প্রেমিকারা। এই সপ্তাহটা সকলেই স্পেশ্যাল ভাবে কাটাতে চান। রইল বিশেষ টিপস। প্রেম সপ্তাহে ওয়াচ লিস্টে অবশ্যই রাখুন এই পাঁচ বলিউড ছবির। বাড়বে ভালোবাসা। 

Sayanita Chakraborty | Published : Feb 7, 2024 6:40 AM IST

15

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি। রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোণ, আদিত্য রায় কাপুর ও কালকি ছিলেন ছবিতে। ব্যাপক হিট করেছিল ছবিটি। এই প্রেম সপ্তাহে সঙ্গীকে নিয়ে দেখতে পারেন ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি। এক সুন্দর প্রেমের কাহিনি আছে ছবিতে।

25

জানে তু ইয়া জানে না

এক মিষ্টি রোম্যান্টিক গল্প নিয়ে তৈরি জানে তু ইয়া জানে না। ইমরান খান, জেনেলিয়া ছিলেন ছবিতে। ২০০৮ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। এই প্রেম সপ্তাহে সঙ্গীকে নিয়ে দেখতে পারেন এই ছবি।

35

জব উই মিট

গীত ও আদিত্য কাশ্যপের প্রেম মন কেড়েছিল সকলের। জব উই মিট ছবিটি অবশ্যই রাখুন এই প্রেম সপ্তাহের ওয়াচ লিস্টে। ইমতিয়াজ আলি পরিচালিত ছবিটি ব্যাপক হিট করেছিল। এই মিষ্টি প্রেমের কাহিনি আছে ছবিতে।

45

লাভ আজ কাল

দীপিকা পাড়ুকোণ ও সইফ আলি খানের এই ছবিটি ব্যাপক হিট করেছিল। রম-কম এই ছবিটি অবশ্যই রাখুন প্রেম সপ্তাহের ওয়াচ লিস্টে। এই ছবির মিষ্টি কাহিনি বাড়িয়ে দেবে আপনাদের প্রেম।

55

রকি অউর রানি কি প্রেম কাহিনি

প্রেম সপ্তাহের ওয়াচ লিস্টে রাখুন রকি অউর রানি কি প্রেম কাহিনি। দেখতে পারেন এই ছবি। আলিয়া ভাট ও রণবীর সিং-র প্রেম নজর কেড়েছিল সকলের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos