প্রয়াত CID খ্যাত ইনস্পেক্টর ফ্রেডরিক্স, মাত্র ৫৭ বছরে চলে গেলেন অভিনেতা দীনেশ ফড়নিস

সদ্য প্রয়াত হলেন প্রয়াত CID খ্যাত ইনস্পেক্টর ফ্রেডরিক্স। মুম্বইয়ের হাসপাতালে মৃত্যু হল দীনেশ ফড়নিসের।

Sayanita Chakraborty | Published : Dec 5, 2023 6:18 AM IST

খারাপ খবর অভিনয় জগতে। টেলি পর্দার পরিচিত মুখ ছিলেন দীনেশ ফড়নিস। একাধিক সিরিয়ালে কাজ করলেও সিআইডি তাঁকে দিয়েছিল বিশেষ পরিচয়। CID খ্যাত ইনস্পেক্টর ফ্রেডরিক্সের চরিত্রে দেখা গিয়েছিল দীনেশ ফড়নিসকে। দীর্ঘদিন ধরে নানা খুনের রহস্য উদঘাটন করেন। সদ্য প্রয়াত হলেন প্রয়াত CID খ্যাত ইনস্পেক্টর ফ্রেডরিক্স। মুম্বইয়ের হাসপাতালে মৃত্যু হল দীনেশ ফড়নিসের।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে গুরুতর ভাবে অসুস্থ ছিলেন দীনেশ ফড়নিস। যকৃৎ বিকল হয়ে মৃত্যু হল তাঁর। মৃত্যু কালে বয়স হয়েছিল মাত্র ৫৭ বছর। সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন দীনেশ ফড়নিস। তাঁকে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা ছিল সঙ্কটজনক। রাখা হয়েছিল ভেন্টিলেশনে। হাজার প্রচেষ্টা সত্ত্বেও শেষ রক্ষা হল না। শেষ প্রয়াত হলেন CID খ্যাত দীনেশ ফড়নিস। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, দীনেশের যকৃৎ বিকল হয়ে গিয়েছিল। তার জেরেই মৃত্যু হয় অভিনেতার।

১৯৯৮ সালে শুরু হয়েছিল সিআইডি। পরিচালনা করেন বিপি সিংহ। এই সিরিয়ালে ইনস্পেক্টর ফ্রেডরিক্সের চরিত্রে অভিনয় করেন দীনেশ। বাকি সকল ইন্সপেক্টরের সঙ্গে মিলিত হয়ে বহু রহস্যের সমাধান করেন। সব কয়টি এপিসোডেই নজর কেড়েছিলেন অভিনেতা। তেমনই ছোট পর্দায় আরও অনেক কাজ করেছেন দীনেশ ফড়নিস। তবে, এই সিআইডি-র চরিত্রটি তাঁকে সব থেকে বেশি খ্যাতি দিয়েছিল। হঠাৎ-ই প্রয়াত হলেন অভিনেতা। তাঁর প্রয়াণের খবরে হতবাক সকলে। যকৃৎ বিকৃত হয়ে প্রয়াত হলেন অভিনেতা। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন বলে জানা যায়। সোমবার রাত ১২টা নাগাদ মৃত্যু হয়েছে অভিনেতার। তাঁর মৃত্যুর খবরে সকলে দুঃখ প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ায় অনেক তারকাই বিশেষ পোস্ট করেছেন। সকলেই দুঃখ প্রকাশ করেন এমন খবরে। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

প্রকাশ্যে এল ‘ফাইটার’ ছবির ফার্স্ট লুক, স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়ার চরিত্রে নজর কাড়তে আসছেন হৃতিক

হানিমুনে পরম-পিয়া, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ছবি, কোথায় গেলেন টলিপাড়ার নবদম্পতি?

 

Share this article
click me!