Animal: ‘আমি আপনার দুই জুতো চাটতে চাই’, ছবি ঘিরে রামগোপাল বর্মার মন্তব্য কাড়ল সকলের

পরিচালকের প্রশংসা করেন রাম গোপান বর্মা। লেখেন, ‘তোমার পায়ের একটা ছবি আমাকে হোয়াটসঅ্যাপে পাঠাও। আমি যাতে তা ছুঁতে পারি।... আমি আপনার দুই জুতো চাটতে চাই।’

Sayanita Chakraborty | Published : Dec 4, 2023 7:18 AM IST

মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। এই ছবিতে রণবীর কাপুরের অভিনয় থেকে ছবির উপস্থাপনা সব নিয়ে খবরে রয়েছে অ্যানিম্যাল ছবিটি। ছবিটি মুক্তি পেতেই ছবির আয় গড়েছে রেকর্ড। নিজের চকোলেট বয় ইমেজ ছেড়ে অ্যাংরি ইয়ং ম্যান লুকে বক্স অফিসে পা দিয়েছেন রণবীর কাপুর। বিশ্ব বাজারে ২৩৬ কোটি আয় করল অ্যানিম্যাল। এমনই প্রকাশ করা হল ছবির পক্ষ থেকে।

রামগোপাল বর্মা লেখেন, অ্যানিম্যাল-র বক্স অফিসে দৌড় শেষ হওয়ার পরে অনেকেই এই সিনেমার বিষবস্তু অথবা রণবীরের চরিত্র নিয়ে ব্যাপক সমালোচনা করবে। আমি মনে কির সন্দীপের কাজ সাংস্কৃতিক পরিবর্তনও ঘটাতে পারে কারণ সে যেভাবে নৈতিক ভণ্ডামির জামাকাপড় ছিঁড়ে দিয়েছেন এই সিনেমা দিয়ে। অ্যানিমেল শুধুমাত্র একটি সিনেমা নয়.. এটি একটি সামাজিক বিবৃতি।

ছবির একটি দৃশ্যের প্রশংসা করে তিনি লেখেন, আমার প্রিয় মুহূর্তগুলোর মধ্যে এখটি হল যখন দর্শকদের মধ্যে আমি-সহ সকলের প্রত্যাশার বিপরীতে গিয়ে ফিরে আসে রণবীর। অনেকেই ভেবেছিল বেসবল ব্যাট বা অন্য কিছু নিয়ে সে ফিরে আসবে। আমাদের সকলকে চেয়ার থেকে পড়ে যেতে বাধ্য করে ওর হাতে থাকা মেশিনগান। এই মুহূর্তটি একটি সিনেম্যাটিক রত্ন।

তিনি আরও বলেন, তিনি ট্রেলার দেখে চিন্তায় ছিলেন। ভেবেছিলেন রণবীরকে অতিনাটকীয় না লাগে। ‘কিন্তু, এই প্রথম আমি একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে এবং দর্শক হিসেবেও ধরতে পারছি না রণবীরের অভিনয় চরিত্রটায় প্রাণ ঢেলে গিয়েছে নাকি সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালনায় প্রাণ পেয়েছে রণবীরের অভিনয়।’

তেমনই পরিচালকের প্রশংসা করেন রাম গোপান বর্মা। লেখেন, ‘তোমার পায়ের একটা ছবি আমাকে হোয়াটসঅ্যাপে পাঠাও। আমি যাতে তা ছুঁতে পারি।... আমি আপনার দুই জুতো চাটতে চাই।’ এভাবে খবরে এলেন পরিচালক রাম গোপাল বর্মা। 

 

আরও পড়ুন

Subhashree Ganguly: নিন্দুকদের মোক্ষম জবাব দিলেন শুভশ্রী, ভাইরাল নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্ট

পরম-পিয়ার পাশে ঋত্বিক চক্রবর্তী, পরমের ঘর বাঁধা নিয়ে বিস্ফোরক অভিনেতা

 

Share this article
click me!