প্রকাশ্যে এল ‘ফাইটার’ ছবির ফার্স্ট লুক, স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়ার চরিত্রে নজর কাড়তে আসছেন হৃতিক

ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়ার ভূমিকায় দেখা দেবেন অভিনেতা। সোমবার প্রকাশ্যে এল সেই ছবির ফার্স্ট লুক।

Sayanita Chakraborty | Published : Dec 5, 2023 5:51 AM IST

প্রকাশ্যে এল ফাইটার ছবিতে হৃতিক রোশনের ফার্স্ট লুক। যা মুক্তি পেতেই নজর কাড়ল সকলের। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ছবি ফাইটার-র দেখা দিতে চলেছেন হৃতিক রোশন। এই ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়ার ভূমিকায় দেখা দেবেন অভিনেতা। সোমবার প্রকাশ্যে এল সেই ছবির ফার্স্ট লুক।

হৃতিক নিজেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন। জানালেন ছবিতে তাঁর চরিত্রের নাম। তাঁখে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়ার চরিত্রে দেখা যাবে। ডাক নাম প্যাটি। ফার্স্ট লুক এসেছে প্রকাশ্যে। সেখানে সবুজ রঙের পোশাকে দেখা যাচ্ছে তাঁর পিঠে ব্যাগ। হাতে সানগ্লাস। এই ছবিতে অভিনেতাকে দেখে তাঁর বয়স আন্দাজ করা কঠিন। ৪৯ বছর বয়সেও অভিনেতার এমন লুক নজর কেড়েছে সকলের। সুদর্শন হৃতিক ফের একবার নজর কেড়েছে সকলের।

 

 

এদিকে শোনা যাচ্ছে শীঘ্রই মুক্তি পাবে ছবির টিজার। সম্ভবত, ৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবির টিজার। নাম থেকেই স্পষ্ট যে এক অ্যাকশনের কাহিনি নিয়ে আসছে ছবিটি। ২০২৪ সালের জানুয়ারিতে মুক্তি পাবে এই ছবি। ফাইটার সিদ্ধার্থ আনন্দের সঙ্গে হৃতিককের তৃতীয় কাজ। ২০১৪ সালে ব্যাং ব্যাং এবং ২০১৯ সালে ওয়্যার মুক্তি পায়। এই দুটি ছবি মন কেড়েছিল দর্শকদের। ব্যাপক হিটও করে। আর এবার আসছে তৃতীয় ছবি। শীঘ্রই মুক্তি পাবে ফাইটার। এই ছবি বহুদিন ধরে খবরে। বহুদিন ধরে আশায় আছেন হৃতিক ভক্তরা। এবার প্রকাশ্যে এল সেই ছবির ফার্স্ট লুক। যা মুক্তি পেয়েছে ইতিমধ্যে। আর এই ফার্স্ট লুক দ্রুত নজর কেড়েছে সকলের। এবার অপেক্ষা টিজারের। শীঘ্রই মুক্তি পাবে টিজার। ছবির প্রধান চরিত্রে দেখা দেবেন হৃতিক। প্যাটির চরিত্রে নজর কাড়তে আসছেন বলিউড গ্রিক গর্ড হৃতিক রোশন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

হানিমুনে পরম-পিয়া, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ছবি, কোথায় গেলেন টলিপাড়ার নবদম্পতি?

Mimi Chakraborty: ওয়েস্টার্ন ড্রেসে নজর কাড়লেন মিমি, ভিডিও দেখে ভিরমি খেলেন ভক্তরা

Share this article
click me!