Kajol and Ajay Devgan: বিচ্ছদের গুঞ্জন বন্ধ করতে নয়া উদ্যোগ, পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে বিশেষ ক্যাপশন দিলেন অজয়

বিচ্ছেদের জল্পনাকে বন্ধ করতে নয়া উদ্যোগ নিলেন তারকা। সদ্য অজয় একটি ছবি শেয়ার করেছেন। যেখানে রয়েছেন, কাজল, অজয় এবং তাদের দুই সন্তান। এই ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। 

Sayanita Chakraborty | Published : Jul 18, 2023 1:17 AM IST

কাজল ও অজয় দেবগণের বিচ্ছেদের খবরে বহুদিন ধরে সরগরম বলিপাড়া। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট খুললেই চোখে পড়ছে এমন নানান ভিডিও, যেখানে দেখা যাচ্ছে জনসমক্ষে কাজলকে উপেক্ষা করছেন অজয়। কিংবা, তারা যে কতটা মিসম্যাচ তা ফুট উঠছে। এরই মাঝে কাজলের ওটিটি-তে কামব্যাক এবং ওয়েব সিরিজে চুম্বনের দৃশ্যে অভিনয় এই জল্পনাকে আরও উষ্কে দিয়েছে। সকলেই প্রায় নিশ্চিত হয়ে গিয়েছেন যে বিয়ে ভাঙছে কাজল ও অজয় দেবগণের।

এবার এই জল্পনাকে বন্ধ করতে নয়া উদ্যোগ নিলেন তারকা। সদ্য অজয় একটি ছবি শেয়ার করেছেন। যেখানে রয়েছেন, কাজল, অজয় এবং তাদের দুই সন্তান। এই ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। সঙ্গে এক বিশেষ ক্যাপশন লিখেছেন, এঁদের সঙ্গে সময় কাটানোর চেয়ে পবিত্র আর রিথুই নেই। সঙ্গে দিয়েছেন একটি ইমোজি। ছবিতে দেখা যাচ্ছে, কালো টি শার্ট ও কালো জ্যাকেট পরে অজয়। চোখে চশমা। তারই পাশে কাজল। তার পরনে জিন্স ও নীল টপ। চুল খোলা। অজয় দেবগের গলা জড়িয়ে রয়েছেন কাজল। অন্য দিকে, তার পাশে তাদের ছেলে ও তার পাশে মেয়ে নাইসা। ছেলের পরনে কালো পোশাক। আর নাইসা পরেছেন গোলাপী পোশাক। ছবিটি তুলেছেন নাইসা। এই সেলফি শেয়ার করেছেন অজয়।

 

 

এই ছবিটি শুধু অজয় নয়, কাজলও শেয়ার করেছেন। বহুদিন ধরে চলছে তাদের বিচ্ছেদের খবর। সঠিক কারণ জানা না গেলেও তাদের সম্পর্কে যে চিড় ধরেছে তা অনেকেই আন্দাজ। সেই খবরকে ভুল প্রমাণ করতে এই ছবি পোস্ট করল তাঁরা।

এদিকে ১৮ বছর বয়সে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন কাজল। বর্তমানে তিনি সফল অভিনেত্রী। প্রথম ছবি বেখুদি। তারপর মুক্তি পায় বাজিগর। সেলেব পরিবারে সদস্য হওয়ার পরও বলিউডে স্থান পেতে কঠিন পরিশ্রম করতে হয়েছিল তাঁকে। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি চশমা পরতেন, তাঁর ভ্রু ছিল মোটা, গায়ের রং কালো ছিল। সে কারণে লোকে তাঁর চেহারা নিয়ে কটাক্ষ করত। কিন্তু, তিনি এসব নিয়ে মাথা ঘামাতেন না। তিনি মনে করতেন যারা তাঁর সমালোচনা করছে তাঁদের থেকে তিনি অনেক বুদ্ধিমতি। সে যাই হোক, সদ্য ভাইরাল হওয়া তাদের ছবি বলছে, দাম্পত্য জীবন সুখেই কাটছে এই দুই তারকার। গুজবের খবর সম্পূর্ণ ভূল বলে মনে করছেন সকলে।

 

আরও পড়ুন

দেবের নতুন প্রজেক্টের সঙ্গে জড়িয়ে সত্যজিত রায়! তৈরি হতে চলেছে নায়ক ছবির রিমেক

প্যাডম্যান থেকে OMG 2-রইল অক্ষয় কুমার অভিনীত ১০টি ভিন্ন ধারার ছবির খোঁজ, দেখে নিন এক নজরে

PCOS/PCOD-তে আক্রান্ত এই ছয় বলিউড নায়িকা, জেনে নিন কীভাবে তাঁরা এই রোগ রেখেছেন নিয়ন্ত্রণে

Share this article
click me!