প্রতারক থেকে দাতা, নিজের জন্মদিনে ৫ কোটি টাকা বিলিয়ে দিতে চান কনম্যান সুকেশ, কাকে জানেন?

এবার জেলে বসেই নিজের জন্মদিনের পরিকল্পনা সেরে নিলেন কনম্যান সুকেশ। সুকেশের নতুন ইচ্ছা হল, নিজের জন্মদিনের দিন পাঁচ কোটি টাকা বিলিয়ে দেওয়া। তিহাড় জেলের ডি জিকে এই ইচ্ছা জানিয়ে চিঠিও লেখেন সুকেশ।

Web Desk - ANB | Published : Mar 22, 2023 8:48 AM IST

দিল্লির তিহার জেলে বন্দি রয়েছেন প্রতারক সুকেশ চন্দ্রশেখর। জেলে বসেই একের পর এক প্ল্যান ছকে নিচ্ছেন সুকেশ। চলতি মাসের ২৫ তারিখ কনম্যান সুকেশের জন্মদিন। এবার জেলে বসেই নিজের জন্মদিনের পরিকল্পনা সেরে নিলেন কনম্যান সুকেশ। সুকেশের নতুন ইচ্ছা হল, নিজের জন্মদিনের দিন পাঁচ কোটি টাকা বিলিয়ে দেওয়া। তিহাড় জেলের ডি জিকে এই ইচ্ছা জানিয়ে চিঠিও লেখেন সুকেশ।

সূত্রের খবর, আগামী ২৫ মার্চ পাঁচ কোটি টাকা অনুদান দিতে চান ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলার অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। তবে এই ৫ কোটি ১১ লক্ষ টাকা তিনি কাকে দেবেন জ্যাকলিন না নোরা, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এই জল্পনার মধ্যে জানা গিয়েছে, দুজনের কাউকেই এই টাকা দেবেব না সুকেশ। বরং সুকেশ এই টাকাটা জেলবন্দি কয়েদিদের মধ্যে অনুদান করতে চান। সুকেশ বলেছেন, জেলে এমন অনেক বন্দি রয়েছে যারা তাদের পরিবার ও ছেলেমেয়েদের পড়াশোনার খরচ চালাতে পারছেন না, তাদের মধ্যে এই টাকা দিতে চান। সুকেশের আইনজীবীও জানিয়েছেন, সঠিক পথে উপার্জন করা অর্থই দান করতে চান সুকেশ।

 

 

সুকেশ জানিয়েছেন, তিনি এবং তার পরিবার বহু বছর ধরে স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত। তাই জেলবন্দিদের সাহায্য করতে পারলে সেটিই হবে জন্মদিনের শ্রেষ্ঠ উপহার। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। দিল্লির তিহার জেলে বন্দি রয়েছেন সুকেশ। এবার রূপোলি পর্দায় আসতে চলেছে সুকেশের জীবন। প্রতারক সুকেশ হিরো না ভিলেন,তা ঠিক করবে দর্শক। ফিল্মমেকার আনন্দ কুমার কনম্যান সুকেশ চন্দ্রশেখরের জীবনী আনতে চলেছেন বড়পর্দায়। সেই খবরে শিলমোহরও দিয়েছেন পরিচালক। দিল্লির তিহার জেলে বন্দি রয়েছেন সুকেশ। এবার রূপোলি পর্দায় আসতে চলেছে সুকেশের জীবন। ইতিমধ্যেই তিহার জেলে গিয়েছিলেন পরিচালক। সেখানে গিয়ে এএসপি দীপক শর্মা সঙ্গে তিনি দেখা করেন। পরিচালক জানান,ছবির কাজ এই মুহূর্তে একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। পরিচালক আনন্দ কুমার জানিয়েছেন, কনম্যানকে নিয়ে যে ধরনের তথ্য সংগ্রহ হবে তার উপর নির্ভর করেই সিদ্ধান্ত নেওয়া হবে যে এটি সিনেমা বানানো হবে নাকি ওয়েব সিরিজ। ছবির লেখকরাও আগামী মাসে দিল্লিতে থাকবেন এবং তদন্তকারী দলের সঙ্গে কথা বলার চেষ্টা করবেন। সূত্র থেকে আরও জানা যাচ্ছে, সুকেশের ব্যক্তিগত জীবন, প্রতারণা, অর্থ পাচারের মামলায় পাশাপাশি নায়িকা জ্যাকলিন ও নোরার সঙ্গে সম্পর্ক পুরোটাই দেখা হবে রূপোলি পর্দায়। তবে নোরা ও জ্যাকলিনের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে জল্পনা চলছে।

 

Share this article
click me!