কী দেখে বিবাহিত আদিত্যর প্রেমে মজে গাঁটছড়া বেঁধেছিলেন রানি, জন্মদিনে রইল অজানা তথ্য

'মুজসে দোস্তি করোগি' ছবির সেটেই প্রথম আলাপ হয় আদিত্য ও রানির। রানির বাবা-মার সঙ্গে দেখা করেই ডেট করার অনুমতি নিয়েছিলেন আদিত্য  এবং ২০১৪ সালে রানির সঙ্গে গাটছড়া বাঁধেন আদিত্য।

Web Desk - ANB | Published : Mar 21, 2023 10:13 AM IST

বলিউড অভিনেত্রী রানি মুখোপাধ্যায় জীবনের ৪৪ টি বসন্ত পেরিয়ে ৪৫বছরে পা দিলেন। অভিনেত্রীর ফ্যান ফলোয়ারের সংখ্যা আকাশছাঁয়া। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। জনপ্রিয় বলি নায়িকা বলি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন একরাশ স্বপ্ন নিয়ে। 'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির। তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখার্জি। একটাসময়ে চুটিয়ে সিনেমা করলেও এখন খুব একটা বেশি দেখা যায় না।

বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে খুব একটা মুখ খুলতে দেখা যায় না। কারণ নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী। তবে একবার রণবীরের শো-তে গিয়েই নিজের ক্রাশের নাম বলেছিলেন রানি মুখোপাধ্যায়, বলিউডের এই অভিনেতাই ছিল রানির ক্রাশ, দীর্ঘ ২৩ বছর পর নিজের ভাললাগার কথা ফাঁস করলেন বঙ্গতনয়া রানি মুখার্জি। রণবীর সিংয়ের বিগ পিকচার শো-তে গিয়ে রানি নিজের গোপন কথা ফাঁস করলেন। অভিনেত্রী জানান, বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানই ছিল তার ক্রাশ। জোর গলায় প্রকাশ্যে সে কথা জানান রানি মুখার্জি। বিগ পিকচার শো-তে গল্প, আড্ডার ছলে নিজের ব্যক্তিগত সিক্রেট ফাঁস করছেন অভিনেত্রী। রানি বলেন, গুলাম ছবির শুটিং চলাকালীন আমির খানের প্রতি তার ক্রাশ ছিল আমার। তিনি আরও জানান, শুটিংয়ের সময়টাতে সবসময়েই নার্ভাস থাকতেন, এই না আমিরের প্রেমে পড়ে যান তিনি। রিয়্যালিটি শো-তে রানি মুখার্জি আরও বলেন, আমির খানের সঙ্গে গুলাম ও শাহরুখ খানের সঙ্গে কুছ কুছ হোতা হ্যায়-এর শুটিং করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আমি ভীষণ গর্বিত যে ওদের সঙ্গে কাজ করেছি। তবে কি আমিরকে না পেয়েই আদিত্যর গলায় মালা দিয়েছেন রানি, যদি এই প্রশ্নের উত্তর দেননি অভিনেত্রী।

'মুজসে দোস্তি করোগি' ছবির সেটেই প্রথম আলাপ হয় আদিত্য ও রানির। ছবির প্রযোজক ছিলেন আদিত্য চোপড়া। দুজনের বন্ধুত্ব এতটাই গভীর পৌঁছয় যে ‘বীর-জারা’ ছবির সেটে আদিত্যর জন্য বাড়ির খাবার নিয়ে যেতেন রানি। আদিত্যর বাবা -মা ও বিরক্ত হয়েছিলেন রানির কথা শুনে। কারণ রানির সঙ্গে সম্পর্ক এগোতে প্রথম স্ত্রী পায়েল খান্নাকে ডিভোর্স দেওয়া ছাড়া আর কোনও উপায় ছিল না। বিবাহবিচ্ছেদের মামলাও চলেছিল দীর্ঘ ২ বছর। ৫০ কোটি টাকা খোরপোষও দিতে হয়েছিল আদিত্যকে। জানা যায়, রানির বাবা-মার সঙ্গে দেখা করেই ডেট করার অনুমতি নিয়েছিলেন আদিত্য এবং ২০১৪ সালে রানির সঙ্গে গাটছড়া বাঁধেন আদিত্য। বর্তমানে রানি ও আদিত্যর এক কন্যা সন্তান রয়েছে । ৭ বছরের মেয়েকে লাইমলাইট থেকে দূরেই রাখতে পছন্দ করেন রানি ও আদিত্য।

 

 

Share this article
click me!