ফের সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ধনুশ, ঐশ্বর্যকে ডিভোর্স দিয়ে কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সুপারস্টার

সম্প্রতি দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে ফের নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ধনুশ। তবে কার গলায় মালা দিতে চলেছেন তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Mar 21, 2023 11:36 AM IST

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধনুশ সর্বদাই থাকেন খবরের শিরোনামে। ব্যক্তিগত জীবনের কারণে সর্বদাই পেজ থ্রির শিরোনামে থাকেন অভিনেতা। সম্প্রতি দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে ফের নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ধনুশ। এই খবর প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যর সঙ্গে ১৮ বছর সংসার করার পর সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছেন ধনুশ ও ঐশ্বর্য। তবে কার গলায় মালা দিতে চলেছেন ধনুশ, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল ধনুশ ও ঐশ্বর্য ২০২২ সালে জানুয়ারি মাসে তাদের বিচ্ছেদের ঘোষণা করে। যা শুনে রীতিমতো হতবাক হয়ে গেছিলেন ভক্তরা। তারপর থেকে এক বছরের বেশি সময় ধরে আলাদা থাকছেন ধনুশ এবং ঐশ্বর্য। তবে দক্ষিণী ইন্ডাস্ট্রির পাওয়ার কাপলের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছিল, দুজনের মধ্যে মত পার্থক্য হয়েছে মাত্র,শেষমেষ হয়তো ডিভোর্সের পথে হাঁটবেন না তারা,ঝগড়া হয়েছে তা মিটেও যাবে। তবে সন্তানদের জন্য প্রায়শই এক জায়গায় আসতে দেখা গেছে ধনুশ ও ঐশ্বর্যকে। দুজনকে একসঙ্গে দেখে অনেকেই মনে করেছিলেন তারা ফের একসঙ্গে থাকতে চলেছেন।

তবে শোনা যাচ্ছে, তেমনটা নাকি আর হচ্ছে না। একসঙ্গে আর কোনওমতেই থাকতে চান না ঐশ্বর্য ও ধনুশ। বিচ্ছেদের পথে এবার হাঁটতে চলেছেন এই লাভবার্ডস। শোনা যাচ্ছে, বিবাহবিচ্ছেদের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রজনীকান্তের জামাই। তামিল অভিনেতা বালিওয়ান রঙ্গনাথন জানিয়েছেন, দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ধনুশ। তবে কার গলায় মালা দিতে চলেছেন তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। শোনা যাচ্ছে, তামিল অভিনেত্রী মীনার সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন ধনুশ। উল্লেখ্য, ২০২২ সালে মীনার স্বামী বিদ্যাসাগর করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। তারপর থেকেই একা হাতে সন্তান নৈনিকা বিদ্যাসাগরকে মানুষ করছেন মীনা। শোনা যাচ্ছে, এবার মীনার গলাতেই মালা দিতে চলেছেন ধনুশ। রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যর সঙ্গে যাবতীয় বন্ধন ছিন্ন করেই চলতি বছরের জুলাই মাসে দ্বিতীয়বারের জন্য গাঁটছড়া বাঁধতে চলেছেন ধনুশ। এর আগেও মীনার দ্বিতীয় বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছিল, তখনও শোনা গিয়েছিল বিদ্যাসাগরের কোনও বন্ধুকেই বিয়ে করতে চলেছেন মীনা। তবে সেই গুজব উড়িয়ে দিয়েছিলেন নায়িকা। তবে ধনুশের সঙ্গে বিয়ের জল্পনা শুরু হতেই পুরোপুরি চুপ রয়েছেন মীনা এবং বিয়ের বিষয় নিয়ে স্পিকটি নট ধনুশ।

 

Share this article
click me!