ঘোড়ায় চেপে যাবেন বিয়ের মণ্ডপে, সূর্যগড় প্যালেসের বাইরে দাড়িয়ে সিদ্ধার্থের বরাত, রইল ঝলক

দীর্ঘ অপেক্ষার পর চলছে এক হবে চার হাত। সাধারণ থেকে সেলেব সকলে তাকিয়ে এই রাজকীয় বিয়ের দিকে। সূর্যগড় প্যালেসে চলছে বিয়ে। রাজস্থানের এক ঐতিহ্যবাহী সূর্যগড় প্যালেসে। এখানেই বিয়ে করছেন এই তারকা যুগল।

Sayanita Chakraborty | Published : Feb 7, 2023 10:14 AM IST / Updated: Feb 07 2023, 03:46 PM IST

110

সকালেই ভাইরাল রয়েছিল প্যালেসের ছবি। গায়ে হলুদের অনুষ্ঠানের জন্য হলুদ কাপড় দিয়ে সাজানো হয়েছিল প্যালেস। প্রকাশ্যে এসেছিল তার ছবি। এরপরই কিছুক্ষণ আগে প্রকাশ্যে এল বারাতের ছবি। আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে বিয়ে।   

210

প্রকাশ্যে এসেছে একটি ভিডিও ও কিছু ছবি। সেখানে দেখা যাচ্ছে সাদা ঘোড়া ঢুকছে প্যালেসে। তারপরই দেখা যায় লাইন দিয়ে আসছেন ব্যান্ড পার্টির সদস্যরা। হাতে বড় বড় ফুলের ছাতা নিয়ে প্যালেসের মধ্যে ঢুকছেন তারা। সকলের পরনে গোলাপী রঙের কুর্তা ও সাদা পায় জামা। পায়ে নাগরাই জুতো, মাথাই পাগড়ি। 

310

কঠিন নিরাপত্তার মধ্যে বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা। ফলে, প্যালেসের ভিতরে কী হচ্ছে তা আগে থেকে জানা কঠিন ব্যাপার। তবে, সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রয়েছে এই দুই ছবি। যা দেখে বোঝা যাচ্ছে সিদ্ধার্থের বারাত প্রস্তুত। আর হয়তো কিছুক্ষণের মধ্যেই সাত পাক ঘুরবেন সিদ্ধার্থ কিয়ারা। 

410

ছবি দেখেই বোঝা যাচ্ছে রাজকীয় ভাবে বিয়ে করবেন সিদ্ধার্থ-কিয়ারা। বিয়ের দিন সকাল থেকেই গান-বাজনার আয়োজন করা ছিল। প্যালেসের বাইরে দেখা গিয়েছিল বড় বড় ডিসে সেটআপ। সকাল থেকে শোনা যাচ্ছে সানাইয়ের সুর। দূর থেকে ভেসে আসছে সেই শব্দ। তবে, প্যালেসের প্রায় ১০ কিলোমিটারের আশেপাশে কোনও জনবসতী নেই, তাই দূর থেকেই শোনা যাচ্ছে সংগীতের সুর। 

510

আজ ৭ ফেব্রুয়ারি সিদ্ধার্থ-কিয়ারার রাজকীয় আসর বসছে রাজস্থানের ঐতিহ্যবাহী সূর্যগড় প্যালেসে। ৫ ফেব্রুয়ারি থেকে অতিথিরা আসতে শুরু করেছেন। একে একে মেহেন্দী, সঙ্গীতের পর আজ সাত পাকে ঘোরারা পালা। আজ এই দুই বলি সেলেবের বিয়েতে থাকছে রাজকীয় ছোঁয়া। ৬৫ একর জায়গার ওপর নির্মিত এই প্রাসাদ। প্রাসাদের ১০ কিলোমিটারের আশেপাশে কোনও জনসংখ্যা নেই। 

610

বিলাশবহুল রাজপ্রাসাদের অন্দরমহল পুরোটাই পাথররে খোদাই করে নকশা করা। এই প্রাসাদে মোট ৮৪টি কক্ষ, ৯২টি বেডরুম, দুটো বড় বাগান, একটি কৃত্রিম লক, সুইমিং পুল, জিম, বার, পাঁচটি ভিলা ও দুটো রেস্তোরাঁ, মিনি চিড়িয়াখানা, ইনন্ডোর গেমস, অর্গানিক গার্ডেন আছে। সূর্যগড় প্রাসাদ মাত্র ১০০ থেকে ১৫০ জনের উপস্থিতিতে বিয়ে করবেন তার। 

710

অতিথির তালিকায়ে আছেন করণ জোহর, শাহিদ কাপুর, জুহি চাওলা থেকে একাধিক সেলেব। তেমনই থাকছেন সিদ্ধার্থ-কিয়ারার পরিবার। বিয়েতে নিমন্ত্রিতদের জন্য বিলাসবহুল বন্দোবস্ত করছেন সিদ্ধার্থ ও কিয়ারা। এসেছেন কিয়ারার ছোট বেলার বন্ধু ঈশা আম্বানী। মুকেশ আম্বানীর কন্যা ঈশা গতকালই পৌঁছে গিয়েছেন প্যালেসে। 

810

এদিকে, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য নানান রকম আয়োজন করেছেন কিয়ারা-সিদ্ধার্থ। মরুভূমি সফল থেকে শুরু করে খাবার স্টল- সবেতে চমক রয়েছে। তেমনই বিয়ের মেনুতে যেমন থাকবে ডাল বাটি চুর্মা তেমনই চীনা, থাই ও কোরিয়ান খাবারের কাউন্টারের সঙ্গে আছে ২০ ধরনের ডেজার্ট। আজ কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে জুড়ে রয়েছে রাজকীয় আয়োজন। 

910

তবে, নো ফোন নীতি মেনে চলছেন তারা। বিয়ের নিয়ম অনুসারে,  সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন না অতিথিরা। বিয়েতে উপস্থিত সকল সদস্য, হোটেল কর্মী কেউই মোবাইল ফোন থেকে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় দিতে পারবেন না বলে জানা গিয়েছে। নবদম্পতি অথিয়া শেঠি ও কেএল রাহুলও এই নিয়মই অনুসরণ করে বিয়ে করেছিলেন। 

1010

২০১৮ সালে লাস্ট স্টোরি ছবির পার্টিতে সাক্ষাৎ হয়েছিল কিয়ারা ও সিদ্ধার্থের। তারপর ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন ডেট করার পর আজ প্রেম পরিণতি পাওয়ার পালা। আজ সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি। আর মাত্র কিছু সময়ের অপেক্ষা। তৈরি সিদ্ধার্থের বারাত। আর কিছুক্ষণের মধ্যে শুরু হবে বিয়ে।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos