Deepika Padukone Pregnant: বিয়ের ৬ বছর পর মা হতে চলেছেন দীপিকা, সেপ্টেম্বরে DeepVeer-এর ঘরে আসবে নতুন অতিথি

দীপিকার গর্ভধারণের খবর শুনে ভক্তরা উত্তেজিত হয়ে উঠেছেন। দীপিকা পোস্টে জানিয়েছেন যে সেপ্টেম্বরে তিনি একটি সন্তানের জন্ম দেবেন।

 

deblina dey | Published : Feb 29, 2024 6:53 AM IST / Updated: Feb 29 2024, 12:24 PM IST

বলিউডের জনপ্রিয় দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের ভক্তদের জন্য সুখবর। অনেক খুশি আসতে চলেছে দীপিকা-রণবীরের ঘরে। মা হতে চলেছেন বলিউডের বোমশেল। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে নিজের গর্ভধারণের কথা জানিয়েছেন তিনি। দীপিকার গর্ভধারণের খবর শুনে ভক্তরা উত্তেজিত হয়ে উঠেছেন। দীপিকা পোস্টে জানিয়েছেন যে সেপ্টেম্বরে তিনি একটি সন্তানের জন্ম দেবেন।

পোস্টটি শেয়ার করার সময়, দীপিকা ভাঁজ করা হাত এবং দুষ্ট চোখের ইমোজি পোস্ট করেছেন। তিনি যে পোস্টারটি শেয়ার করেছেন তাতে লেখা আছে- সেপ্টেম্বর ২০২৪, দীপিকা-রণবীর। এছাড়াও, বাচ্চাদের জামাকাপড়, জুতা, বেলুন এই ফটোতে চিত্রিত করা হয়েছে। যারা দেখতে খুব কিউট।

 

 

অভিনন্দন জানিয়েছেন সেলিব্রিটিরা

দীপিকার গর্ভাবস্থার খবর শুনে সেলিব্রিটি থেকে ভক্ত সকলেই আনন্দে মেতে উঠেছেন। সবাই তাকে অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছেন। বিক্রান্ত মেসি- ওএমজি দিয়ে লিখেছেন তোমাদের দুজনকেই অনেক অনেক শুভেচ্ছা। কৃতি শ্যানন লিখেছেন- আপনাদের দুজনকেই অভিনন্দন। এক ভক্ত লিখেছেন- খুব খুশি, নিজের যত্ন নিন।

গর্ভধারণ নিয়ে জল্পনা চলছিল দীপিকার-

দীপিকা পাড়ুকোন কয়েকদিন আগেই বাফটা অ্যাওয়ার্ড ২০২৪-এ গিয়েছিলেন। যেখানে তার ঐতিহ্যবাহী অবতার দেখতে পেয়েছেন ভক্তরা। অ্যাওয়ার্ড ফাংশনের কিছু ভিডিও ভাইরাল হয়েছে যাতে তাকে তার শাড়ি দিয়ে বেবি বাম্প লুকিয়ে রাখতে দেখা যায়। ভক্তরা ভিডিওতে তার বেবি বাম্প লক্ষ্য করেছেন। এর পরে, যখন তাকে বিমানবন্দরে দেখা গিয়েছিল, তখন তার বেবি বাম্প দেখা গিয়েছিল।

Share this article
click me!