ছেলের মৃত্যুশোক এখনও টাটকা, ৫৮ বছর বয়সে আবারও গর্ভবতী প্রয়াত পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মা

ছেলের কথা মনে পড়লে আজও কেঁপে ওঠে বুক। ৫৮ বছর বয়সী সিধু মুসেওয়ালার মা চরণ কৌর ও বাবা বলকাউর সিং আবারও সন্তানের আসার দিন গুনছেন। মার্চ মাসেই মিলতে পারে এই সুখবর।

deblina dey | Published : Feb 28, 2024 5:15 AM IST

Punjabi singer Late Sidhu Moosewala's Mother:  পাঞ্জাবি গায়ক প্রয়াত সিধু মুসেওয়ালার মৃত্যুর ঘটনা এখনও টাটকা। যেভাবে তাঁকে হত্যা করেছিল সেই স্মৃতি মনে পড়লে আজও কেঁপে ওঠে বুক। ৫৮ বছর বয়সী সিধু মুসেওয়ালার মা চরণ কৌর ও বাবা বলকাউর সিং আবারও সন্তানের আসার দিন গুনছেন। মার্চ মাসেই মিলতে পারে এই সুখবর। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, শীঘ্রই সন্তানের জন্ম দিতে চলেছেন চরণ কৌর। এই খবর প্রকাশিত হতেই আবার শিরোনামে মুসেওয়ালা পরিবার।

সিধু মুসওয়ালা ছিলেন তার বাবা-মায়ের একমাত্র সন্তান। প্রায় ছয় মাস ধরে পাবলিক প্রোগ্রাম থেকে দূরত্ব বজায় রেখেছেন চরণ কৌর। এদিকে, মুসওয়ালার বাবা বলকাউর সিং ভাটিন্দা লোকসভা আসন থেকে নির্বাচনে লড়তে পারেন বলেও জল্পনা চলছে। শোনা যাচ্ছে আইভিএফ পদ্ধতির সাহায্যে গর্ভবতী হয়েছেন চরণ কৌর। এই ঘটনা ঠিক যেন আয়ুষ্মান ও নীনা গুপ্তা অভিনীত 'বাধাই হো'- ছবির বাস্তবিক রূপ।

সিধু মুসওয়ালাকে ২৯ মে ২০২২-এ খুন করা হয়েছিল

পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার একটা বড় ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি জনপ্রিয় পাঞ্জাবি গায়কদের মধ্যে গণ্য ছিলেন। শুধু তাই নয়, তিনি ২০২২ সালে কংগ্রেসের হয়ে পাঞ্জাব বিধানসভা নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, কিন্তু তাতে তিনি পরাজিত হন। তারপর এই বছর ২৯ মে ২০২২-এ সিধু মুসওয়ালাকে খুন করা হয়। খুনের দায় স্বয়ং গোল্ডি ব্রার। হত্যা মামলায় ৩১ জনকে আসামি করা হয়েছে, যার মধ্যে এ পর্যন্ত ২৫ জন গ্রেপ্তার হয়েছে।

সারা দেশে সিধু মুসেওয়ালার ভক্তরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। মুসওয়ালার প্রথম অ্যালবাম PBX 1 বিলবোর্ড কানাডিয়ান অ্যালবাম চার্টে ৬৬ নম্বরে উঠে এসেছে। তার হিট গানগুলোর মধ্যে ছিল এক AK 47 এবং মেরা নাম। ছেলেকে হত্যার পর থেকে সিধু মুসওয়ালার বাবা-মা ক্রমাগত তার বিচার দাবি করে আসছেন। তারা প্রায়ই পাঞ্জাবের আম আদমি পার্টি সরকারকে কোণঠাসা করে।

Share this article
click me!