এবার বিয়ের পিঁড়িতে তাপসী পান্নু? প্রেমিকের সঙ্গে কবে গাঁটছড়া বাঁধতে চলেছে ডানকি অভিনেত্রী!

এক জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, তাপসী পান্নু তার প্রেমিক ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোকে বিয়ে করতে চলেছেন। দুজনের সম্পর্ক ১০ বছরেরও বেশি সময় ধরে।

Parna Sengupta | Published : Feb 28, 2024 12:23 PM IST

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু তার সিনেমার জন্য প্রতিদিনই শিরোনামে থাকেন। তাকে শেষ দেখা গিয়েছিল ২০২৩ সালের অন্যতম ফিল্ম ডানকিতে। রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিতে শাহরুখ খানের সঙ্গে প্রথমবার দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তার পেশাগত জীবনের মধ্যেই এখন তার ব্যক্তিগত জীবন নিয়ে বড় খবর সামনে এসেছে। জানা গিয়েছে যে অভিনেত্রী শিগগিরই তার প্রেমিক ম্যাথিয়াস বোইকে বিয়ে করতে চলেছেন।

এক জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, তাপসী পান্নু তার প্রেমিক ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোকে বিয়ে করতে চলেছেন। দুজনের সম্পর্ক ১০ বছরেরও বেশি সময় ধরে। জানা গেছে, মার্চের শেষের দিকে উদয়পুরে বিয়ের অনুষ্ঠান হবে। তাদের বিয়েতে পরিবারের সদস্য ও বিশেষ বন্ধুরা উপস্থিত থাকবেন বলেও খবর পাওয়া গেছে। এছাড়া বলিউডের কোনো তারকাকেও আমন্ত্রণ জানানো হবে না। এমন পরিস্থিতিতে এই খবরের পর বেশ খুশি হয়েছেন অভিনেত্রীর ভক্তরা।

ম্যাথিয়াস বো কে?

বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে ম্যাথিয়াস বোয়ের কোনো সম্পর্ক নেই। তিনি ক্রীড়া জগতের অন্তর্গত এবং একজন ডেনিশ ব্যাডমিন্টন খেলোয়াড়। এছাড়াও, তিনি ভারতীয় পুরুষদের ডাবল ব্যাডমিন্টন দলের কোচও, তিনি তার নামে অনেক বড় পদকও জিতেছেন। ২০২০ সালে, ম্যাথিয়াস ব্যাডমিন্টন থেকে অবসর নেন এবং ভারতে বসবাস করছেন।

ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন না তাপসী পান্নু

তাপসী পান্নু কখনোই তার ব্যক্তিগত জীবন নিয়ে জনসমক্ষে কথা বলেন না। যদিও তিনি প্রতিদিন তার প্রেমিকের সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন। ডানকির পর তাপসীকে এখন প্রতীক গান্ধীর সঙ্গে 'ওহ লড়কি হ্যায় কাহা' ছবিতে দেখা যাবে। এছাড়াও, তিনি নেটফ্লিক্সের ছবি হাসিন দিলরুবার সিক্যুয়েলেও কাজ করছেন, যার শিরোনাম 'ফির আয়ি হাসিন দিলরুবা'। ছবিতে আবারও মুখ্য চরিত্রে দেখা যাবে বিক্রান্ত মাসিকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!