মানসিক রোগ মুহূর্তে বদলে দিয়েছিল জীবন, সহবাস পর ছেড়ে যাওয়ার যন্ত্রণায় বড় ধাক্কা পেয়েছিলেন দীপিকা

একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। কিন্তু শারীরিক সম্পর্কের পর প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা, পরিণতিতে যা করেছিলেন মস্তানি, জানলে চমকে যাবেন।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 11:06 AM IST

ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। সকলেই জানেন একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। ২০০৮ সালে ব্রেক আপ, লিভ-ইন থেকে শারীরিক সম্পর্কের পর এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। ২০১৪ সালে মানসিক সমস্যায় জড়িয়ে পড়েন দীপিকা, পরিণতিতে যা করেছিলেন মস্তানি, জানলে চমকে যাবেন।

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী ।দীর্ঘ দিনের সম্পর্কের পর ২০০৮ সালে ব্রেক আপ, শুধু তাই নয় এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা পাড়ুকোন । ২০১৪ সাল থেকেই মানসিক রোগের সমস্যায় আক্রান্ত হন দীপিকা পাড়ুকোন। দীর্ঘদিন সম্পর্কের পর ব্রেক আপটা যেন কোনওভাবেই হজমন হননি দীপিকার। একদিন মায়ের সামনে নিজেকে সামলাতে না পেরে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন দীপিকা। কিন্তু কোনওদিন কারণ খোলসা করেননি অভিনেত্রী । মেয়ে দীপিকা মানসিক অবসাদে যখন ছিলেন সেই সময়েই বেঙ্গালুরু থেকে মুম্বইতে আসেন উজ্জ্বলা পাড়ুকোন। এবং তাদের ফিরে যাওয়ার দিন জিনিসপত্র গোছাতে গিয়ে খুব জোরে কেঁদে ফেলেন দীপিকা  । আর তখনই দীপিকার মায়ের সন্দেহ হয়।

 

 

দীপিকা  নিজেও জানিয়েছিলেন, মা সেদিন বুঝতে পেরেছিলেন, এটা কোনও ছেলের জন্য কান্না নয়,কিংবা কাজের জন্যও নয়। মা জানতে চাওয়ায় কোনও উত্তর দিতে পারিনি। তারপরেই মা বোঝেন, আমার একটা মানসিক সমস্যা হচ্ছে। তবে দীপিকা পাড়ুকোন আরও বলেন, এই মানসিক রোগই তার জীবন মুহূর্তে মধ্যে বদলে দিয়েছে। আবার যাতে ওই জায়গায় ফিরে যেতে না নয় , তার জন্য সমস্ত রকম দিক থেকে নিজের যত্ন নেন দীপিকা পাড়ুকোন  । তবে যে কারণেই মানসিক রোগের আক্রান্ত হন না কেন দীপিকা, সেখানে এখনও রণবীর কাপুরের নামই শোনা যায় । যদি সম্পর্ক এখন অতীত, কিন্তু তাদের রিলেশনশিপ নিয়ে জলঘোলা এখন কম হয় না বি-টাউনে। দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর আজও নিজেদের ভাল বন্ধু বলে দাবি করেন । মিডিয়া সূত্রে খবর, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েই নাকি দীপিকাকে প্রতারণা করেছিলেন রণবীর কাপুর। যদিও সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে  বিয়ে করে সন্তানের বাবা হয়েছেন  বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর।  অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে নতুন ঘর বেঁধেছেন ক্যাটরিনা।  অন্যদিকে বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করে সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। সেই প্রথম দিনের মতোই একে অপরের প্রেমে আজও পাগল বলিউডের হট কাপলস রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন ।

 

Share this article
click me!