পাঠানের চোখ ধাঁধানো সাফল্য-চোখে জল দীপিকার, জনকে জড়িয়ে ধরলেন শাহরুখ-রইল সেই মুহুর্তের সব ছবি

পাঠানের সাফল্যের পর প্রথমবারের মতো মিডিয়ার সামনে বক্তব্য রাখলেন শাহরুখ খান। ছবিটির সাফল্যের পর মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। শাহরুখের সঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম এবং ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

Web Desk - ANB | Published : Jan 30, 2023 4:06 PM IST / Updated: Jan 30 2023, 09:38 PM IST

120

৫ দিনে ৫৪২ কোটি টাকা আয় করেছে পাঠান। সোমবার প্রথমবার সাংবাদিক সম্মেলনে হাজির পরিচালক সিদ্ধার্থ আনন্দ সহ শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম

220

শাহরুখ জানান যে, ছবি শেষ করা আর মুক্তির মাঝে সময়ের অভাবেই মিডিয়াকে সাক্ষাৎকার দিতে পারেননি তিনি। সাংবাদিকদের সঙ্গে 
কথোপকথনের মাঝেই শাহরুখের নামে ও পাঠানের নামে জয়ধ্বনি তোলেন ফ্যানেরা। 

320

পাঠানের সাফল্যের স্বাদ নিতে রবিবার বান্দ্রার একটি সিনেমা হলে পৌঁছে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানে ভক্তদের উচ্ছ্বাস দেখে রীতিমত খুশি তিনি।

420

সাংবাদিক সম্মেলনে কার্যত আবেগে ভাসলেন দীপিকা পাড়ুকোনএই কথোপকথনে শাহরুখ খোলামেলা কথা বলেছেন ছবিটি নিয়ে। এই সময়, তিনি তার সহ-অভিনেতা দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের অভিনয়েরও প্রশংসা করেছিলেন।

520

অনুষ্ঠানে দীপিকার জন্য একটি গানও গেয়েছেন শাহরুখ। এ সময় তিনি ছবিটি নিয়ে বিতর্কের বিষয়েও কথা বলেন, তিনি বলেন, করোনা মহামারীর সময় আমরা এই ছবির শুটিং করেছি। এই ছবিতে আমরা অনেক পরিশ্রম করেছি।

620

ছবিটিকে এতটা সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। তিনি জানান, ছবিটির সাফল্যে বিতর্কের দুঃখ কমেছে। এ সময় শাহরুখ দেশবাসীকে এত ভালোবাসা দেওয়ার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেন। 

720

শাহরুখ এদিন বলেন, "আমার বড়রা বলেছেন, যখনই কোনো সমস্যা হবে, তাদের কাছে যাও, যারা তোমাকে ভালোবাসে। আমি ভাগ্যবান যে কোটি কোটি মানুষ আমাকে ভালোবাসে।"

820

একইসঙ্গে অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোন এই ছবিতে কাজ করার কারণও জানান। তিনি বলেন, আমাদের উদ্দেশ্য ছিল দর্শকদের আনন্দ দেওয়া। আমরা ভালোবেসে এবং সঠিক উদ্দেশ্য নিয়ে ছবিটি তৈরি করেছি। মানুষ সেই ভালবাসা গ্রহণ করেছেন। 

920

পাঠান ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করা জন আব্রাহামও শাহরুখ খানের প্রশংসা করেন। তিনি বলেছিলেন যে আমি মনে করি আমি একজন অ্যাকশন হিরো, তবে শাহরুখ খান এই মুহূর্তে দেশের এক নম্বর অ্যাকশন হিরো।

1020

এদিন সাংবাদিকদের সামনে নিজের আবেগ ধরে রাখতে পারেননি দীপিকা পাড়ুকোন। তিনি বলেন এটা খুশির কান্না। অসাধারণ অনুভূতি। সবাই আমাদের ভালোবাসা দিচ্ছে। 

1120

দীপিকা আরও বলেন এতদিন পর একটা ছবি মুক্তি পেল। যেদিন সিনেমা রিলিজ হল সেদিনই আমি সিনেমা হলে যেতে চেয়েছিলাম। আমি এই ভালোবাসাটা অনুভব করতে চেয়েছিলাম।

1220

দীপিকা বলেন যখন আপনি সততার সঙ্গে কাজ করেন, মাথা নিচু করে শুধু কাজটাই করেন, এবং তারপর এই প্রশংসা পান, সেটা সত্যিই ঐ কাজের যোগ্য পাওনা।

1320

মুক্তির পাঁচদিনে প্রায় প্রতিদিনই কোনও না কোনও রেকর্ড ভেঙেছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। সোমবার ছয়দিনে পা দিল এই ছবি। মাত্র ৫ দিনেই ৫০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে এই ছবি।

1420

এই ছবি ভারতে ব্যবসা করেছে ৩৩৫ কোটি ও ওভারসিজে ২০৭ কোটি টাকা। পাঠান ছবির হিন্দি ভার্সনটি ব্যবসা করেছে ২৭১ কোটি টাকা। তামিল ও তেলেগু ডাবিংয়ে এই ছবির আয় ৯.৭৫ কোটি টাকা।

1520

ট্রেড অ্যানালিস্টরা ভেবেছিলেন, প্রথম পাঁচদিনেই এই ছবি ব্যবসা করে ফেলতে পারে ২০০ কোটি। কিন্তু ছবির মুক্তির সঙ্গে সঙ্গেই বোঝা যায়, সব রেকর্ড প্রায় ভেঙে দিতে বসেছে এই ছবি।

1620

'পাঠান' মুক্তির আগে, শাহরুখ খানকে জিরোতে দেখা গিয়েছিল যা ২০১৮ সালের শেষের দিকে এসেছিল। এরপর আর তার ফুল ফিচার ফিল্ম আসেনি। যদিও এর মধ্যে অনেক ছবিতে ক্যামিও রোল করতে দেখা গিয়েছে তাঁকে।

1720

শাহরুখ খানের ছবি 'পাঠান'-এ দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। একই সঙ্গে এতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। 

1820

র এজেন্ট হিসেবে দীপিকা পাড়ুকোন-ও কিং খানকে টক্কর দিয়েছেন সমানে সমানে। তাঁর ধারালো উপস্থিতি, ক্ষমতাময় অ্যাকশন, তীক্ষ্ণ শরীরী ভাষা এবং ঝাঁ চকচকে অভিনয় সিনেমার বিতর্কিত ব্যতিক্রমী অফিসিয়াল ট্রেলার এবং গানগুলি দিয়ে দর্শকদের মনে প্রত্যাশা পূরণ করেছে। 

1920

যশ রাজ ফিল্মের প্রযোজনায় আর সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি ‘পাঠান’ নিঃসন্দেহে ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত বলিউড প্রোজেক্টগুলির মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ, যাকে বলে ‘হাইলি সেলিব্রেটেড’।

2020

অ্যাকশন সিনেমা হলেও ‘পাঠান’-এর গল্প যে একেবারেই পরাবাস্তবে পরিপূর্ণ নয়, তা বলে দিচ্ছেন দর্শকরাই। হাই ভোল্টেজ অ্যাকশনের সাথে সাথে একটা বিশ্বাসযোগ্য প্লট উপস্থাপন করেছে সিনেমার গল্প। পাঠান আর জিম মুখোমুখি হতেই গোটা হলময় ছেয়ে গেল ‘লার্জার দ্যান লাইফ’ আবহ, যা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত দর্শকমহল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos