উরফি কি সত্যিই প্রেগন্যান্ট? বিয়ের আগেই কার সন্তানের মা হতে চলেছেন ফ্যাশনিস্তা, জল্পনা তুঙ্গে

সত্যিই কি মা হতে চলেছেন উরফি জাভেদ।  খোলামেলা পোশাকে উঁকি মারছে বেবিবাম্প, ফোলা পেট দেখা মাত্রই মা হওয়ার জল্পনা তুঙ্গে। তবে বিয়ের আগে কার সন্তানের মা হতে চলেছেন উরফি, তা নিয়ে প্রশ্ন তুলেছেন ভক্তরা। জল্পনায় মুখ খুলে রীতিমতো বোমা ফাটালেন উরফি।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 5:18 AM IST / Updated: Feb 03 2023, 05:18 PM IST

110

পোশাকের কারণে শিরোনামে থাকেন উরফি জাভেদ। এমনকী এই পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে  পড়েন উরফি জাভেদ।

210

এবার আর পোশাক বিতর্কে নয় বরং এবার নয়া চমক দিয়ে শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ।উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা।

310

 এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি।  তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, মা হতে চলেছেন উরফি জাভেদ।

410

কাটাছেড়া পোশাকের জন্যই হামেশাই চর্চায় থাকেন উরফি। তবে বিয়ের আগে প্রেগন্যান্ট হওয়ার জল্পনায় রীতিমতো সকলকে চমকে দিয়েছেন নেটদুনিয়ার হট সেনসেশন। নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওকে ঘিরেই সমস্ত জল্পনার সূত্রপাত।

510

সাদা বিকিনি, এবং চারপাশে মোটা সুতো দিয়ে নিজেকে মুড়িয়ে নিয়েছেন ফ্যাশনিস্তা। এই ভিডিওতেই উরফির সেক্সি টোনড ফিগারকে ছাপিয়ে গেছে স্ফীত পেট, যা দেখা মাত্রই জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।
 

610


ফ্য়াশন ক্যুইনের এই ভিডিও দেখে নেটিজেনরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন। একজন লেখেন- এ কী দেখলাম, উরফি কী প্রেগন্যান্ট নাকি? অনেকে আবার এটাও বলেন, মা হতে চলেছেন উরফি। সন্তানের বাবা কে, তাও জানতে চেয়েছেন ভক্তরা।

710

খোলামেলা পোশাকে উঁকি মারছে বেবিবাম্প, ফোলা পেট দেখা মাত্রই মা হওয়ার জল্পনা তুঙ্গে। তবে বিয়ের আগে কার সন্তানের মা হতে চলেছেন উরফি, তা নিয়ে প্রশ্ন তুলেছেন ভক্তরা। জল্পনায় মুখ খুলে রীতিমতো বোমা ফাটালেন উরফি।

810

উরফি নিজের ইনস্টা স্টোরিতে নিজের ফোলা পেটের ছবি আপলোড করেন এবং তাতে লেখেন, আজকাল সমান পেট মিথ হয়ে গিয়েছে। তার ফলে একটু চর্বি থাকলে বেশি চিন্তা-ভাবনা করার দরকার নেই। 

910


এখানেই থামেননি উরফি, কড়া জবাবে তিনি আরও বিস্ফোরক মন্তব্য করে বলেন, আমার পিরিয়ড শুরুর প্রথম দিনে এই শ্যুটটা করেছি। যার কারণে একটু ব্লোটেড ছিলাম। তাই আমাকে সেমি প্রেগন্যান্ট লাগছে।

1010

শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। উরফি জাভেদের সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। আসলে ফ্যাশন স্টেটমেন্টের জন্য শিরোনামে থাকেন উরফি জাভেদ।  ফের নয়া ভিডিও পোস্ট করে ভক্তদের চমকে দিলেন উরফি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos