Urfi Javed: জুটল না কোনও পোশাক, শেষে কিবোর্ড দিয়ে স্তন ঢাকলেন উরফি

স্তন ঢাকতে চাইলেন কি-বোর্ড দিয়ে। সদ্য নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা মিলল তাঁর অদ্ভুত সাজের।

Sayanita Chakraborty | Published : Oct 26, 2023 12:16 PM IST / Updated: Oct 26 2023, 05:47 PM IST

ফের খবরে উরফি জাভেদ। বারে বারে খবরে আসেন উরফি। পোশাক নিয়েই খবরে আসেন নায়িকা। এমন পোশাক পরেন যা কখনও কেউ স্বপ্নেও ভাবতে পারেন না। এমন পোশাক তৈরি করেন যা কেউ কোনও দিন কল্পনা করতে পারেন না। কখনও তার পোশাকের একাংশ বক্ষ খোলা থাকে। তেমনই কখনও থাকে পা খোলা। এবার ফের একবার পোশাক নিয়ে খবরে এলেন উরফি।

আর এবারও উরফির জুটল না পোশাক। শেষে স্তন ঢাকতে চাইলেন কি-বোর্ড দিয়ে। সদ্য নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে কালো রঙের ট্রাউজারে দেখা গেল উরফিকে। ট্রাউজারে রয়েছে কি বোর্ডের প্রিন্ট। এদিকে কোনও টপ পরেননি নায়িকা। গলা দিয়ে ঝুলিয়েছেন কি বোর্ড। এই কি-বোর্ড দিয়ে ঢেকেছেন বক্ষ।

 

 

অদ্ভুত পোশাক আর হট ছবি- এই দুই কারণেই খবরে থাকেন উরফি জাভেদ। তাঁর সোশ্যাল মিডিয়া ঘাঁটলে যে সকল বোল্ড ছবি মেলে, তা দেখে দর্শকেরাই লজ্জা পেয়ে যান। তবে, তিনি এই ছবির ব্যাপারে উদাসীন। তিনি এমন ছবি পোস্ট করে বারে বারে খবরে আসতে পছন্দ করেন। কদিন আগে টপের বদলে পরেছিলেন কলার খোসা। কলার খোসা দিয়ে ঢেকেছিলেন বক্ষ। তেমনই তার আগে ব্রা-র বদলে পরেছিলেন ঝিনুক। সদ্য গোলাপী রঙের ঝিনুক দিয়ে ঢাকলেন বক্ষ। সঙ্গে পরেছেন এমন ঝিনুকের হার। ফের বোল্ড লুকে ধরা দিলেন নায়িকা। এমন বোল্ড লুকে ধরা দিয়ে ফের খবরে এলেন নায়িকা। এবার জুটল না তাঁর পোশাক। শেষে কি বোর্ড দিয়ে ঢাকলেন বক্ষ। গলায় কালো দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েন কি বোর্ড। আর সঙ্গে পরলেন এমন অদ্ভুত ট্রাউজার।

 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D

 

আরও পড়ুন

Arijit Singh: স্কুটি করে ঠাকুর দেখলেন অরিজিৎ, সঙ্গী স্ত্রী কোয়েল, দেখুন ভিডিও

স্কুটি চেপে মুর্শিদাবাদে ঠাকুর দেখলেন অরিজিৎ সিং, সঙ্গী স্ত্রী কোয়েল, ভাইরাল হল ভিডিও

রাজের বাড়িতে 'ভিতর ও বাহিরে' গান পরম-রুদ্রর, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!