দীপিকার Wow ভিডিও ভাইরাল , সোশ্যাল মিডিয়ায় সলমনের টাইগার থ্রিকে টেক্কা দিলেন তিনি

দীপিকার এই জাস্ট লাইক আ ওয়াও' ভিডিওটি ইতিমধ্যেই ১৯০ মিলিয়ন ভিউ পেয়েছে। অন্যদিকে সমলম খানের টাইগার থ্রির ট্রেলার ইউটিউব চ্যানেলে ৬৭ মিলিয়ন ভিউ পেয়েছে।

 

Saborni Mitra | Published : Nov 9, 2023 6:43 PM IST

বলিউডের টাইগার থ্রি বর্তমানে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। কিন্তু সেই সলমন খানকে সোশ্যাল মিডিয়ায় টেক্কা দিলেন দীপিকা পাড়ুকোন । যিনি কিনা সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে একদমই রাজি নয়। দীপিকা পাড়ুকোন প্রভাবশালী অভিনেত্রীদের মধ্যে একজন। নানা চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন একাধিকবার। কিন্তু এবার তিনি নিজেকে প্রমাণ করলেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে তাঁর জাস্ট লাইক আ ওয়াও' ভিডিও পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। নেটিজেনদের কথায় জাস্ট লাইক আ ওয়াও' প্রবণতায় ঝাঁপ দিয়েছেন রণবীর সিংএর ধরনী।

দীপিকার এই জাস্ট লাইক আ ওয়াও' ভিডিওটি ইতিমধ্যেই ১৯০ মিলিয়ন ভিউ পেয়েছে। অন্যদিকে সমলম খানের টাইগার থ্রির ট্রেলার ইউটিউব চ্যানেলে ৬৭ মিলিয়ন ভিউ পেয়েছে। যেখানে দীপিকা মাত্র এক সপ্তাহ আগেই তাঁর রিলটি শেয়ার করেছেন। আর টাইগারের ট্রেলার শেয়ার করা হয়েছে তিন সপ্তাহ আগে।

ভিডিওটি পোস্ট করে দীপিকা লিখেছেন শুধু বাহ! এর মতই লাগছে। এই ভিডিও শেয়ার করেছেন রণবীর সিং। তবে তিনি কোনও মন্তব্য করেননি। শুধুমাত্র হাসির কথাই লিখেছেন। দেখুন ভিডিওটি। ছোট্ট ভিডিও।

 

 

জাস্ট লাইক আ ওয়াও'প্রবণতা-

জেসমিন কৌর- একজন ব্যবসায়ী। সোশ্যাল মিডিয়া নিজের সামগ্রীর প্রচার করেন। কৌর একটি বুটিক চালান। নতুন সংগ্রহ সম্পর্কে গ্রাহকদের আপডেট দেখ। সেখানেই তিনি বারবার নিজের পণ্যের প্রচারে বলে থাকেন জাস্ট লাইক আ ওয়াও'- বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এটাই ট্রেন্ড। দেখুন সেই ভিডিওটি।

 

 

দীপিকা পাড়ুকোন

শাহরুখ খানের মায়ের ভূমিকায় তাঁকে দেখা গিয়েছিল জওয়ান ছবিতে। তাঁর পরবর্তী ছবি ফাইটার। সেখানে হৃত্বিক রোশন ও অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। ২০২৪ সালের প্রথম দিকেই মুক্তি পাবে এই ছবিটি।

Read more Articles on
Share this article
click me!