৩৬ বছর পর আসছে কমল হাসান-মণি রত্নম জুটি, প্রথম ঝলকেই নজর কাড়লেন অভিনেতা

এর আগে মণি রত্ন ও কমল হাসান এক সঙ্গে কাজ করেছেম নায়কনে ছবিতে। এবার ফের ৩৬ বছর পর কাজ করবেন তারা। জুটি বাঁধবেন ঠক লাইফ ছবিতে।

Sayanita Chakraborty | Published : Nov 8, 2023 9:45 AM IST

বহুদিন পর খবরে কমল হাসান। শীঘ্রই প্রকাশ্যে এল তাঁর নতুন ছবির কথা। ভারতীয় সিনেমার খ্যাতনামা পরিচালক মণি রত্নমের ছবিতে ফের অভিনয় করতে চলেছেন কমল হাসান। প্রায় ৩৬ বছর পর জুটি বাঁধবেন তাঁরা। এর আগে মণি রত্ন ও কমল হাসান এক সঙ্গে কাজ করেছেম নায়কনে ছবিতে। এবার ফের ৩৬ বছর পর কাজ করবেন তারা। জুটি বাঁধবেন ঠক লাইফ ছবিতে।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ঝলক মিলল কমল হাসানের নতুন ছবির। তিনি একটি ছবি পোস্ট করে মণি রত্নের প্রতি ভালোবাসা উজার করে দিলেন। জানা গিয়েছে, খুব শীঘ্রই শুরু হবে এই ছবির কাজ। এদিকে প্রকাশ্যে আসা ছবিতে ভয়ঙ্কর রূপ দেখা যাচ্ছে কমল হাসানের। দেখা যাচ্ছে এলোমলো লম্বা চুল, এক মুখ দাড়ি। পরনে সাদা রঙের পোশাক। একেবার রণংদেহী অবতার অভিনেতার। ফলে অনেকেরই আন্দাজ অ্যাকশন ধর্মী ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন তাঁরা। তবে, এখন শুধু সময়ের অপেক্ষা।

অর্থাৎ মণি রত্নমের ছবির গুরুত্বপূর্ণ ছবিতে দেখা দেবেন কমল হাসান। শীঘ্রই শুরু হবে যে ছবির কাজ। এদিকে আবার মুক্তির অপেক্ষায় আছে কমল হাসানের কাল্কি ২৮৯৮ ছবিটি। ছবিতে প্রভাস, দীপিকা পাড়ুকোণ, অমিতাভ বচ্চনের মতো তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। বহুদিন পর অমিতাভ বচ্চনের সঙ্গে কাল্কি ২৮৯৮ ছবিতে কাজ করবেন কমল হাসান। এর পরই কাজ করবেন মণি রত্নমের ছবিতে। যদিও তার আগে প্রকাশ্যে এসেছিল কমল হাসানের ইন্ডিয়া ২ ছবির টিজার। সেখানেও চমক দিতে আসছেন অভিনেতা। এক নয় একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত অভিনেতা। হাতে রয়েছে পরের পর ছবি। সব মিলিয়ে বেজার খুশি কমল হাসান ভক্তরা। আসছে তারকার একাধিক ছবি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

স্যাম বাহাদুরের চরিত্রে নজর কাড়লেন ভিকি, ট্রেলার জুড়ে বীর যোদ্ধার লড়াই

মরণোত্তর বিশেষ কৃতি সম্মানে ভূষিত হলেন ঐন্দ্রিলা শর্মা, দেখে নিন কী করলেন প্রেমিক সব্যসাচী

Share this article
click me!