Deepika Padukone: পরিচয় করুন শক্তি শেঠির সঙ্গে, প্রকাশ্যে দীপিকার আসন্ন ছবির ঝলক

১৭ বছরের ফিল্মি কেরিয়ারে প্রথমবার পুলিশের অবতারে দেখা দেবেন দীপিকা। রোহিত শেট্টি পরিচালিত আপকামিং ছবি সিংঘম এগেইন-এ দেখা যাবে দীপিকাকে।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2023 6:53 AM IST / Updated: Oct 16 2023, 12:27 PM IST

চরিত্র নিয়ে সব সময় এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন দীপিকা পাড়ুকোণ। কখনও তাঁকে দেখা যায় বানিজ্যিক ছবির নায়িকা হিসেবে তো কখনও তাঁদের দেখা যায় গুপ্তচরের চরিত্রে। এবার পুলিশের অবতারে দেখা দিতে চলেছেন দীপিকা পাড়ুকোণ।

এবার ১৭ বছরের ফিল্মি কেরিয়ারে প্রথমবার পুলিশের অবতারে দেখা দেবেন দীপিকা। রোহিত শেট্টি পরিচালিত আপকামিং ছবি সিংঘম এগেইন-এ দেখা যাবে দীপিকাকে। প্রকাশ্যে এল তাঁরই ফার্স্ট লুক। ছবিতে দেখা যাচ্ছে পুলিশের পোশাক পরে আছেন দীপিকা। একটি দুষ্কৃতির চুলের মুঠি ধরে। অপর হাতে বন্ধুক। সেটা তার কর সেই ব্যক্তির দিকে। অন্য ছবিতে দীপিকার হাতে বন্দুক। মুখে হাসি। যেন জয়ের হাসি হাসে সে। উষ্ক চুল নায়িকার। পরনে সেই খাঁকি পোশাক। দীপিকা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছে সেই ছবি। ছবি শেয়ার করে লেখেন, “Introducing… Shakti Shetty” #SinghamAgain.

 

 

এভাবে সিংঘম এগেন ছবিতে তার চরিত্রের সঙ্গে পরিচয় করালেন দীপিকা পাড়ুকোণ। সিংঘম এগেন ছবিতে দীপিকা ছাড়াও আছেন অজয় দেবগণ। আছেন রণবীর সিং ও অক্ষয় কুমার। ছবিতে যে সকল তারকার জমিয়ে অ্যাকশন করতে আসছেন তা আলাদা করে বলার প্রয়োজন নেই। ছবিটে রোহিত শেট্ট কপ ইউনিভার্সের অংশ নিয়ে আসছেন। ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে ছবিটি। শোনা যাচ্ছে, রোহিত শেট্টির এই ছবি মুক্তি পাবেন ২০২৪ সালের স্বাধীনতার দিন। সব মিলিয়ে এর একবার চমক দিতে আসছেন রোহিত শেট্টি। সদ্য প্রকাশ্যে এল সেই ছবির ঝলক। পুলিশের সাজে দর্শকদের সামনে এলেন দীপিকা পাড়ুকোণ।

 

আরও পড়ুন

Dawshom Awbotaar: প্রকাশ্যে এল ‘দশম অবতার’ ছবির তৃতীয় গান ‘আগুনখেকো’, সঙ্গে পেলেন অজয় দেবগণের শুভেচ্ছা

বন্ধু নাকি পরিবার কার সঙ্গে কাটাবেন গোটা পুজো, প্রকাশ্যে অঙ্গনা রায়ের পুজোর প্ল্যান

Viral Video : অনুষ্কা শর্মার জন্য চিত্রগ্রাহক অরিজিৎ সিং, দেখুন ভিডিও

Share this article
click me!