Deepika Padukone: গভীর রাতে সোশ্যাল পেজে দীপিকা-র এমন পোস্ট, সম্পর্ক নিয়ে জল্পনা শুরু সাইবার দুনিয়ায়

এই পোস্টে দীপিকা জানিয়েছেন কাকে বিয়ে করতে হবে বা বলা ভালো কাকে বিয়ে করা উচিত। দীপিকার এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় হৈচৈ সৃষ্টি করেছে, অন্যদিকে রণবীর সিং এমন রিয়্যাক্ট করেছেন যে, তাও সকলের সকলের নজর কাড়ছে।

 

deblina dey | Published : Aug 7, 2023 6:39 AM IST

বেশ কয়েকদিন ধরেই দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের মধ্যে বিবাদের খবর শোনা যাচ্ছে। কিন্তু প্রতিবারই এই দুই তারকা এমন কিছু করেন যে এই বিষয়গুলি মিথ্যা প্রমাণিত হয়। একই সঙ্গে 'ফ্রেন্ডশিপ ডে'-তে দীপিকা পাডুকোন এমন একটি পোস্ট লিখেছেন যা ক্রমশ ভাইরাল হচ্ছে। গভীর রাতে দিপীকার এই পোষ্ট ঘিরে বাড়ছে জল্পনা। তবে কি এই সেলেব জুটির সম্পর্ক ভাঙ্গনের ঈঙ্গিত দিলেন ভক্তদের কাছে। কারণ এই পোস্টে দীপিকা জানিয়েছেন কাকে বিয়ে করতে হবে বা বলা ভালো কাকে বিয়ে করা উচিত। দীপিকার এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় হৈচৈ সৃষ্টি করেছে, অন্যদিকে রণবীর সিং এমন রিয়্যাক্ট করেছেন যে, তাও সকলের সকলের নজর কাড়ছে।

সেরা বন্ধুকে বিয়ে করুন

দীপিকা পাডুকোন 'ফ্রেন্ডশিপ ডে'-তে ইনস্টাগ্রামে এমন একটি পোস্ট করেছেন যা কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়। এই পোস্টে অভিনেত্রী লিখেছেন- 'সর্বদা আপনার সেরা বন্ধুকে বিয়ে করুন। আমি এটা হালকাভাবে বলছি না। যখন আপনার বন্ধুত্ব গভীর হয় এবং আপনি এই ব্যক্তির সঙ্গে সর্বদা খুশি হন, তখন আপনি নিশ্চিত যে তাঁর প্রেমে পড়বেন। এমন কেউ যার সঙ্গে আপনি নির্দ্বিধায় হাসতে পারেন, এমন কেউ যার সঙ্গে আপনি চিন্তা না করে কিছু বলতে পারেন এবং যার হাসি আপনার সমস্ত কষ্ট দূর করে দেবে।

 

 

এমন একজনকে খুঁজে নিন। দীপিকা লিখেছেন জীবন খুবই ছোট। এমন একজন যার সামনে আপনি মন খুলে কাঁদতে পারেন এবং তিনি আপনার সমস্ত সমস্যা বুঝতে পারেন। এমন কাউকে খুঁজে নিন যার সঙ্গে আপনি সেই সময়ে থাকতে চান... এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আপনি যদি এমন একজনকে বিয়ে করেন তাহলে আপনার ভেতরের আবেগ, ভালোবাসা এবং পাগলামি বের করে আনুন। এই ধরনের ভালবাসা কখনই হ্রাস পায় না... জল যতই গভীর হোক আর যতই অন্ধকার হোক।

দীপিকা পাডুকোন এই দীর্ঘ পোস্টে রণবীর সিংকে ট্যাগ করেছেন। এর পরে, রণবীর সিং এমন একটি মন্তব্য করেছেন যে এটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে। রণবীর সিং এই পোস্টে হার্ট আইকন শেয়ার করেছেন। তবে দীপিকা পোস্টটি শেয়ার করতেই ব্যবহারকারীরা জল্পনা শুরু করেন।

Share this article
click me!