Ileana D'Cruz: জন্মের কয়েকদিনের মধ্যেই সন্তানের ছবি পোস্ট করে দিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়

ইন্টারনেটে ছবি শেয়ার করতেই অভিবাদন জানিয়ে ভক্তরা বললেন, ‘আপনিই প্রথম, যিনি সন্তানের জন্মের সঙ্গে সঙ্গেই ছবি পোস্ট করে দিলেন’। 

Sahely Sen | Published : Aug 6, 2023 8:56 AM IST

ইলিয়ানা ডি’ক্রুজ়-এর স্বামীর নাম নিয়ে এখনও রহস্যে রয়েছেন তাঁর ভক্তরা। তাঁর ভালোবাসার মানুষটিকে যেমন রাখঢাক অক্ষত রেখেছেন ‘বরফি’-খ্যাত অভিনেত্রী, তেমনই, উলটোদিকে নিজের সন্তানের বেলায় রহস্য একেবারেই নৈব নৈব চ। জন্মের পর ৫ দিন কাটতে না কাটতেই নিজের সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে দিলেন ইলিয়ানা।

‘কোয়া ফিনিক্স ডোলান’, এই নামেই প্রকাশ পেল ইলিয়ানার সন্তানের সাদা-কালো ঘুমন্ত ছবি। ইন্টারনেটে ছবি শেয়ার করতেই অভিবাদন জানিয়ে ভক্তরা বললেন, ‘অভিনন্দন! আপনিই সেই প্রথম ব্যক্তি, যিনি সন্তানের জন্মের সঙ্গে সঙ্গেই ছবি পোস্ট করে দিলেন’। বলা বাহুল্য, এখন সন্তানের মুখ না দেখানোর যে ট্রেন্ড সেলিব্রিটি থেকে সাধারণ জনমানসে ছড়িয়ে পড়েছে, সেই ট্রেন্ড কাটিয়ে ভিন্ন নজির গড়লেন ইলিয়ানা ডি’ক্রুজ়।

কোয়া ফিনিক্স ডোলান-এর ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “আমাদের প্রিয় ছেলেকে পৃথিবীতে স্বাগত জানাতে পেরে আমরা যে কতটা খুশি, তা কোনও শব্দ দিয়েই ব্যাখ্যা করতে পারব না । হৃদয় পূর্ণতারও বেশিতে পরিপূর্ণ।”
 

 

আরও পড়ুন-

Modi in Amrit Bharat Station Scheme: ‘রেলের ইতিহাসে নতুন অধ্যায়’, অমৃত ভারত স্টেশন প্রকল্পের সূচনা করলেন নরেন্দ্র মোদী
DA Increase News: সরকারি কর্মচারীদের জন্য বড় সুখবর! ৩ শতাংশ ডিএ বাড়ার ইঙ্গিত

Hymenoplasty: যৌন সঙ্গমে ভার্জিনিটি-র আনন্দ ফিরিয়ে আনতেই কি হাইমেনোপ্লাস্টি-র দিকে ঝুঁকছেন মহিলারা?

Mimi Chakraborty: স্লিভলেস ব্লাউজ আর আলগা আঁচলের মধ্যেও মিমির ছবিতে নজর কাড়ল ঝলমলে হাসি

Share this article
click me!