Jawan: সত্যিই কি শাহরুখের মা হচ্ছেন দীপিকা? 'জওয়ান' ছবির প্রিভিউ ভিডিও দিল চমক

মুক্তি পেয়েছে জওয়ান ছবির প্রিভিউ ভিডিও। তাতে বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

Sayanita Chakraborty | Published : Jul 11, 2023 1:47 AM IST

প্রকাশ্যে এসেছে জওয়ান ছবির প্রিভিউ ভিডিও। আর তারপর থেকেই চর্চায় দীপিকা। নিশ্চয়ই ভাবছেন, ছবির প্রধান চরিত্রে শাহরুখ হওয়ার পরও কেন দীপিকা উঠে এলেন চর্চায়? শোনা যাচ্ছে বাদশার মায়ের চরিত্রে অভিনয় করবেন দীপিকা। এমন খবরে অবাক সমস্ত ভক্তরা।

মুক্তি পেয়েছে জওয়ান ছবির প্রিভিউ ভিডিও। তাতে বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

এই প্রিভিউ ভিডিও দেখা অনেকেই অনুমান করেছেন দীপিকাকে দেখা যাবে শাহরুখের মায়ের চরিত্রে। আসলে ছবিতে শাহরুখ বাবা ও ছেলে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। সে কারণে কখনও সে শাহরুখের স্ত্রী তো কখনও মায়ের চরিত্রে দেখা দিতে চলেছেন।

প্রকাশ্যে আসা প্রিভিউ ভিডিও দেখে বোঝা যাচ্ছে, কোনও প্রতিশোধ নেওয়ার কাহিনি নিয়ে তৈরি এই ছবি। স্ত্রীর মৃত্যুর প্রতিশোধ নিতে ট্রেন হাইজ্যাক করবেন বাদশা। সরকারে অব্যবস্থার বিরুদ্ধে লড়াই করবে সে। ছবি জুড়ে রয়েছে অ্যাকশন সিন। আছে থ্রিলার। তেমনই এক ভিন্ন ধারার প্লট নিয়ে আসছে জওয়ান। ছবিতে দীপিকাকে দেখা যাবে শাহরুখের স্ত্রীর বেশে। তেমনই নয়নতারা অভিনয় করেছেন পুলিশের চরিত্রে। সম্ভবত, শাহরুখের ছেলের সঙ্গে সম্পর্কে জড়াবেন নয়নতারা। এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই খবরে জওয়ান। দীপিকাকে দেখা যাবে জুনিয়র শাহরুখের মায়ের চরিত্র- এই নিয়ে বলি পাড়া সরগরম। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। ৩টি ভাষায় মুক্তি পাবে জওয়ান।

প্রিভিউ ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে খবরে জওয়ান। ছবি ঘিরে ক্রমে বাডডছে দর্শকদের উত্তেজনা। এই ছবিতে একেবারে অ্যাকশন প্যাক নিয়ে আসছেন শাহরুখ। তেমনই এই প্রথম একই ছবিতে দেখা যাবে বিজয় সেতুপতি, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার মতো তারকাদের। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি। বহুদিন ধরে খবরে জওয়ান। মুখে ব্যান্ডেক করা শাহরুখের একটি ছবি ভাইরাল হয়েছিল। প্রিভিউ ভিডিও দেখে বোঝা গিয়েছে, বহুরূপী শাহরুখকে দেখবেন দর্শকরে। কোনও লুকে ন্যাড়া সে, কোনওটায় মুখে ব্যান্ডেজ তো কোনওটায় মুখের অকাংশে বিশেষ মাস্ক। ছবির পরতে পরতে যে রয়েছে চমক তা এই প্রিভিউ ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। এখন দেখার ছবিটি মুক্তির পর কতটা সফল হয়। সেপ্টেম্বর মাসের শুরুতে মুক্তি পাবে ছবিটি। 

 

আরও পড়ুন

জিয়াকে নিয়ে গোপন কথা জানাতে চান সূরজ, তথ্যচিত্র অংশ নিতে আগ্রহী আদিত্য পুত্র

Ankush Hazra: কমেডি করতে গিয়ে ট্রোলিংয়ের শিকার অঙ্কুশ, ভিডিও পোস্ট করে শুনতে হল কটাক্ষ

Shruti Das-Swornendu Samaddaar: টলিপাড়ায় বাজল সানাই, অবশেষে বিয়ে সারলেন শ্রুতি-স্বর্ণেন্দু

 

Share this article
click me!