Vicky-Karan: প্রকাশ্যে এল করণের নতুন প্রোজেক্ট, প্রায় পাঁচ বছর পর জুটি বাঁধবেন করণ জোহর ও ভিকি কৌশল

এবার করণ জোহরের ছবিতে দেখা যাবে ভিকিকে। সদ্য প্রকাশ্যে এল এমনই খবর।

Sayanita Chakraborty | Published : Jul 10, 2023 2:37 AM IST

কেরিয়ারে আসতে চলেছে বিশেষ টার্নিং পয়েন্ট। করণ জোহরের ছবিতে দেখা যাবে ভিকি কৌশলকে। একাধিক ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন ভিকি। বারে বারে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন। তবে, রোম্যান্টি ছবির হিরোর তুলনায় ‘উরি’-র মতো ছবিতে মেজরের চরিত্রে দর্শকদের থেকে বেশি ভালোবাসা পেয়েছেন ভিকি। একাধিক চরিত্রে অভিনয় করলেও ‘উরি- দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘রাজি’ কিংবা ‘মাসান’র মতো ভিন্ন ধারার ছবি তাঁর কেরিয়ারে এনে দিয়েছে বিশেষ মোড়। সে যাই হোক, এবার করণ জোহরের ছবিতে দেখা যাবে ভিকিকে। সদ্য প্রকাশ্যে এল এমনই খবর।

করণ সদ্য তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, একটি ছবি যা বিভিন্ন কারণে আমার হৃদয়ের খুবই কাছাকাছি...। ভিকি কৌশলের সঙ্গে যুক্ত হয়ে আমি খুবই রোমাঞ্চিত। শুধু শিল্পী হিসেবে নয়, একজন মানুষ হিসেবেও আমি তাঁর প্রশংসা করি। আবার তাঁকে পরিচালানার কথা লেখেন করণ। সঙ্গে লেখেন, তাঁদের শেষ প্রোজেক্ট লাস্ট স্টোরিজ বেশ বিস্ফোরণ এনেছিল। প্রথমবারের মতো এবারও তাঁরা দর্শকদের ভালো কিছু উপহার দিতে চলেছেন, এমনই প্রকাশ পায় করণের টুইটে। সে যাই হোক, ফের জুটি বাঁধতে চলেছেন করণ ও ভিকি।

এই প্রসঙ্গে ভিকি বলেন, অনেক ভালোবাসা ও অনেক বিনোদন নিয়ে আসছি। ২৩ ফেব্রুয়ারি ২০২৪-এ বড় পর্দায় দেখা হবে। অন্য দিকে, ১ ডিসেম্বর মুক্তি পাবে মেঘনা গুলাজরের ছবি স্যাম বাহাদুর। ছবিতে ফিল্ম মার্শাল স্যাম মানেকশর চরিত্রে দেখা যাবে ভিকিকে। একেবারে নতুন ধরনের চরিত্রে দেখা দেবেন ভিকি।

আবার চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে করণের ছবি ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। চট্টোপাধ্যায় পরিবারের মেয়ে আলিয়া। রান্ধাওয়াস পরিবারের ছেলে রণবীর। এদের সম্পর্কের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। ২৮ জুলাই মুক্তি পাবে অউর রানি কি ফ্রেম কাহিনি’। করণের ছবিতে এই প্রথম এমন গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। ছবিতে আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী ছাড়াও কয়েছেন ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। এই ছবিতে প্রথমবার রোম্যান্স করতে চলেছেন আলিয়া ও রণবীর সিং। করণের এই ছবির একাধিক দৃশ্য ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখন দেখার ছবিটি মুক্তির পর দর্শকদের থেকে কেমন সাড়া পায়।

 

 

আরও পড়ুন

OMG 2: মহাদেবের সাজে দেখা দিলেন অক্ষয়, প্রকাশ্যে এল টিজার মুক্তির দিন

Shah Rukh Khan: শাহরুখ খানের পছন্দের পার্ফিউম কোনগুলো? দাম শুনলে চোখ কপালে উঠবে

Urfi Javed: স্তনের সঙ্গে লেপটে রয়েছে সূক্ষ্ম অলঙ্কার, নেট দুনিয়ায় তোলপাড় উরফি জাভেদের ভিডিও

 

Share this article
click me!