Rocky Aur Rani Ki Prem Kahani: শ্যুটিং-র ফাঁকে নিজের রোম্যান্টিক অতীতের ঝলক দেখালেন ধর্মেন্দ্র, প্রকাশ্যে এল ছবি

ছবির ক্যাপশনে ধর্মেন্দ্র লেখেন, ‘বন্ধু, প্রেমময় আলিয়াকে আমি আমার রোম্যান্টিক অতীতের ঝলক দেখাচ্ছি। রকি অউর রানি কি প্রেম কাহিনি।’

Sayanita Chakraborty | Published : Jun 24, 2023 6:06 AM IST / Updated: Jun 24 2023, 11:38 AM IST

কদিন ধরে খবরে ‘রকি ওউর রানি কি প্রেম কাহিনি’। প্রকাশ্যে এসেছে ছবির টিজার। যেখানে আলিয়া ও রণবীর সিং-র কেমিস্ট্রি নজর কেড়েছে সকলের। ১ মিনিট ১৮ সেকেন্ডের টিজারে করণ জোহর বুঝিয়ে দিল স্মৃতি চারণা করতে পারেন দর্শকেরা। কভি খুশি কভি গম, কুছ কুছ হোতা হ্যায় থেকে কভি আলবিদা না কহেনার ঝল রয়েছে টিজারে। আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী ছাড়াও কয়েছেন ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে।

সে যাই হোক, ফের খবরে ‘রকি ওউর রানি কি প্রেম কাহিনি’। এবার শ্যুটিং সেটের ছবি পোস্ট করে খবরে এলেন ধর্মেন্দ্র। সদ্য ধর্মেন্দ্র নিজের সোশ্যাল মিডিয়া সাইটে প্রাকাশ করলেন একটি বিশেষ ছবি। যেখানে দেখা যাচ্ছে চেয়ারে বসে আছেন ধর্মেন্দ্র। হাতে রয়েছে ট্যাব। তাঁর পাশে বসে আলিয়া। ট্যাবে আলিয়াকে কিছু দেখাচ্ছেন ধর্মেন্দ্র। এই ছবির ক্যাপশনে লেখেন, ‘বন্ধু, প্রেমময় আলিয়াকে আমি আমার রোম্যান্টিক অতীতের ঝলক দেখাচ্ছি। রকি অউর রানি কি প্রেম কাহিনি।’

কীভাবে তিনি নিজের রোম্যান্টিক জীবনের গল্প বললেন আলিয়াকে, তাই জানালেন এই ছবি পোস্ট করে। এই ছবি পোস্ট করার পর তাঁর সকল ভক্তরা কমেন্ট করেছেন। অধিকাংশ লাভ ইমোজি দিয়েছেন।

 

 

 

এদিকে চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। চট্টোপাধ্যায় পরিবারের মেয়ে আলিয়া। রান্ধাওয়াস পরিবারের ছেলে রণবীর। এদের সম্পর্কের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। ২৮ জুলাই মুক্তি পাবে 'রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। করণের ছবিতে এই প্রথম এমন গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। এই খবরে আপ্লুত পুরো টলিপাড়া। টলিতারকাদের করণ জোহরের ছবিতে কাজ করার খবরে খুশির হাওয়া সর্বত্র। তেমনই, বাঙালি পরিবারের মেয়ে হিসেবে আলিয়া কতটা নজর কাড়ে তা জানতে আগ্রহী সকল ভক্তরা। আগামী মাস অর্থাৎ জুলাই মাসে মুক্তি পাবে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’ ছবি। টিজার প্রকাশ্যে আসার পর তা সর্বত্র প্রশংসা কুড়িয়েছে ঠিকই কিন্তু ছবিটি কতটা সফল হয় তাই এখন দেখার অপেক্ষা। ২৮ জুলাই মুক্তি পাবে 'রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। 

 

আরও পড়ুন

Khusi Kapoor: প্রেম করছে খুশি কাপুর, দেখে নিন কার প্রেমে পড়লেন বনি কন্যা

Adipurush: আরও পতন বক্স অফিসে, গোটা দিনে মাত্র ২.৫০ কোটি আয় করল প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’

জাতিয় পরিসরে হিন্দিতে মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি 'বাঘাযতীন', প্রকাশ্যে এল নতুন লুকও

 

Share this article
click me!