Khusi Kapoor: প্রেম করছে খুশি কাপুর, দেখে নিন কার প্রেমে পড়লেন বনি কন্যা

সদ্য জোড়ালো হয়েছে তাদের প্রেমের গুঞ্জন। তবে, সত্যিই তারা সম্পর্কে আছেন কি না, তা নিয়ে এরা মুখ খোলেননি।

Sayanita Chakraborty | Published : Jun 24, 2023 5:01 AM IST

একের পর এক প্রেমের খবর বলি পাড়া। সদ্য সইফ পুত্র ইব্রাহিম ও শ্বেতা কন্যা পলকের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। এরই মাঝে এল খুশি কাপুরের প্রেমের খবর।

সদ্য খুশি কাপুরের প্রেমের গুঞ্জনে উত্তাল বলিপাড়া। শোনা যাচ্ছে, সম্পর্কে জড়িয়েছেন খুশি। এক তারকাকে মন দিয়েছেন বনি কাপুর ও শ্রীদেবীর কন্যা। বনি কাপুর ও শ্রীদেবীর ছোট কন্যা জড়িয়েছেন নতুন সম্পর্কে। এক গায়ককে মন দিয়েছেন খুশি। শোনা যাচ্ছে এমন খবর। এপি ঢিলোঁর সঙ্গে প্রেম করছেন খুশি। ভুলেও ভাববেন না প্রেম এক তরফা। এপিও প্রেমে পড়েছেন খুশির। সদ্য, এপি তাঁর গানে খুশির নাম উল্লেখ করেছেন। একটি গানে সে যা লিখেছে, তার অনুবাদ করলে দেখায়, ‘তুমি হাসলে তোমাকে একদম খুশি কাপুরের মতো দেখায়।’ এরপরই জোড়ালো হয়েছে তাদের প্রেমের গুঞ্জন। তবে, সত্যিই তারা সম্পর্কে আছেন কি না, তা নিয়ে এরা মুখ খোলেননি।

 

 

এদিকে শীঘ্রই মুক্তি পাবে দ্য আর্চিস। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করবেন খুশি কাপুর। ছবিতে থাকছেন খুশি কাপুর। থাকছেন সুহানা খান। সঙ্গে থাকছেন একাধিক স্টার কিড। নেটফ্লিক্সে আসছে দ্য আর্চিস। ছবির মুখ্য ভুমিকায় আছেন অমিতাভ বচ্চনের নাকি অগস্ত্য নন্দা, শাহরুখ কন্য সুহানা, বনি কাপুর কন্যা খুশি কাপুর। জোয়া আখতার পরিচালনা করছেন দ্য আর্চিস। দ্য আর্চিস দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছে এক ঝাঁক স্টার কিড। আর্চির চরিত্রে রয়েছে অগস্ত্য। বেটির ভূমিকায় খুশি কাপুর। ভেরোনিকার ভূমিকা সুহানা খান।

এদিকে ইব্রাহিম ও পলকের প্রেম নিয়ে গুঞ্জন চলছে বলিপাড়ায়। প্রায়শই পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। কদিন আগে ফের একসঙ্গে দেখা যায় তাঁদের। গাড়ি থেকে নেমে পার্টিতে ঢুকতে দেখা যায় পলককে। পলকের পরনে ছিল কালো রঙের শর্ট ড্রেস। চুল ছিল খোলা। এর সঙ্গে পরেছিলেন কালো হাই হিল। এই কালো রঙের শর্ট ড্রেসে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল পলককে। পলক সেখানে পৌঁছানোর কিছু সময় পর ফের সেখানে যান ইব্রাহিম। কালো শার্ট ও ডেনিম পরে হাজির হন তিনি। ঢোকার সময় পাপারাৎজি-দের সামনে পোজও দেন সইফ পুত্র। এর কদিন আগেও এক সঙ্গে দেখা গিয়েছে। সে যাই হোক, পলক-ইব্রাহিমের পর খুশি কাপুরের প্রেম নিয়ে সরগরম বলিপাড়া। শোনা যাচ্ছে গায়কের প্রেমে পড়লেন তিনি।

 

আরও পড়ুন

Adipurush: আরও পতন বক্স অফিসে, গোটা দিনে মাত্র ২.৫০ কোটি আয় করল প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’

জাতিয় পরিসরে হিন্দিতে মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি 'বাঘাযতীন', প্রকাশ্যে এল নতুন লুকও

দেখে নিন গোটা সপ্তাহে কত আয় হল ছবির, সঙ্গে রইল AI নির্মিত 'আদিপুরুষ' ছবিতে প্রভাস-কৃতির লুক

Share this article
click me!