শাহরুখ খানের জন্মদিনের পার্টিতে উপস্থিত ধোনি, নজর কাড়লেন দীপিকা-আলিয়াও

শাহরুখ খানের জন্মদিন পার্টিতে যে চাঁদের হাট বসবে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এবার পার্টিকে সকলের নজর কাড়লেন ধোনি।

Sayanita Chakraborty | Published : Nov 3, 2023 11:15 AM IST

২ নভেম্বর ৫৮-এ পা দিলেন বাদশা। সেদিন রাত থেকে শুরু হয় উৎসব। মন্নতের সামনে অনুরাগীদের ভিড় চোখে পড়ে সকলের। আর প্রতিবারের মতো এবারও মধ্যরাতে অনুরাগীদের স্বপ্নপূরণ করতে বাড়ির লাগোয়া সেই পরিচিত বারান্দায় উপস্থিত হন শাহরুখ। সকলের উদ্দেশ্যে হাত নাড়েন তিনি। তারপর রাতে ছিল পার্টি।

শাহরুখ খানের জন্মদিন পার্টিতে যে চাঁদের হাট বসবে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এবার পার্টিকে সকলের নজর কাড়লেন ধোনি। কালো কোট পরে হাজির হন এই ক্রিকেট তারকা। পার্টির একাধিক ছবিতে দেখা যায় তাঁকে। তেমনই পার্টিতে নজর কাড়লেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, অমৃতা আরোরা, করিশ্মা কাপুর, করিনা কাপুর, রণবীর সিং-সহ আরও অনেকে। দেখা যায় শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানিকে। পার্টিতে ছিলেন মীরা রাজপুত, শাহিন ভাট, পরিচালক অ্যাটলি-সহ আরও অনেকে। করিনাকে দেখা গিয়েছিল সাদা রঙের পোশাকে। তেমনই করিশ্মা পরেছিলেন কালো লং ড্রেস। রণবীর কাপুরকে দেখা গিয়েছিল সাদা শার্ট ও কালো ট্রাউজারে। তেমনই আলিয়া এসেছিল কালো রঙের পোশাক পরে। দীপিকা পরেছিলেন প্রিন্টেড শর্ট ড্রেস। আর রণবীর সিং-কে দেখা গিয়েছিল কালো কোটে। প্রযোজক ফৌজিয়া আদিল ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন এই সকল ছবি। তেমনই একাধিক স্টারও তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পার্টির ছবি শেয়ার করেন।

এদিকে বাদশার জন্মদিনে মুক্তি পায় ডানকি ছবির টিজার। বিশেষ চমক দেন রাজকুমার হিরানি ও বাদশা। তবে, চলতি বছরে শাহরুখের তৃতীয় এই ছবির টিজার যে এতটা চমকপ্রদ হবে তা হয়তো কেউই আশা করতে পারেনি। আগামী বছর মুক্তি পাবে সেই ছবি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Urfi Javed: ছোট পোশাক পরে বিপাকে নায়িকা, গ্রেফতার হলেন উরফি জাভেদ

‘শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল’, সোহিনীর সঙ্গে ভালোবাসার ছবি পোস্ট করলেন শোভন

Share this article
click me!