Urfi Javed: ছোট পোশাক পরে বিপাকে নায়িকা, গ্রেফতার হলেন উরফি জাভেদ

সদ্য নেট দুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা যাচ্ছে, দুজন মহিলা পুলিশ কর্তা এসে কালো রঙের গাড়িতে করে নিয়ে গেল উরফিকে।

Sayanita Chakraborty | Published : Nov 3, 2023 7:26 AM IST

সকাল থেকে ফের খবরে উরফি জাভেদ। ভাইরাল হয়েছে একটি ভিডিও। তবে, এবার লাইম লাইটে আসার জন্য ছোট পোশাক পরা কোনও ছবি পোস্ট করেননি নায়িকা। ঘটনাটি ঘটেছে সম্পূর্ণ ভিন্ন কারণে। সদ্য নেট দুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা যাচ্ছে, দুজন মহিলা পুলিশ কর্তা এসে কালো রঙের গাড়িতে করে নিয়ে গেল উরফিকে।

ভাইরাল ভিডিও

ভিডিওটি শুক্রবার সকালের। সকাল সকাল কফি শপে গিয়েছিলেন উরফি। পরেছিলেন ডেনিম জিন্স ও লাল টপ। টপ না বলে কাপড়ের টুকরো বললে ভালো হয়। উরফির পিঠের অংশ পুরো ছিল খোলা। সামনের দিকে সেই কাপড়ের অংশ দিয়ে স্তন ঢাকা ছিল উরফির। এরপরই হঠাৎ দেখা যায় দুজন মহিলা পুলিশ গাড়ি থেকে নেমে শপে আসেন। উরফিকে ডেকে জিজ্ঞেস করে এত ছোট পোশাক কে পরে। এই নিয়ে বচসা হয় তাদের। শেষে উরফিকে ধরে নিয়ে যায় পুলিশ।

এভাবে খবরে এল উরফি জাভেদের গ্রেফতারির কথা। সব সময় ছোট পোশাক পরে খবরে আছেন উরফি। এবার সেই পোশাকই বিপদ ডেকে আনল তাঁর। সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিও-তে দেখা যাচ্ছে, দুজন মহিলা পুলিশ এসে উরফিকে গাড়িতে তুলে নিয়ে গেল। আর কারণ তাঁর অঙ্গে থাকা ছোট পোশাক।

পার্টি লুক

একদিকে কদিন আগে ছোটা পন্ডিত সেজে চমক দিয়েছে উরফি। কানে গোঁজা ধূপ কাঠি, গলায় মালা, মুখে লাল রং- এবার এমন সাজে দেখা গিয়েছিল উরফিকে। নিজের এই ছবি পোস্ট করে লিখেছিলেন, হ্যালোইন পার্টির জন্য প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু, শেষে আর পার্টিতে যাওয়া হয়নি তাঁর। এমন প্রায়শই অদ্ভুত সাজ ও অদ্ভুত পোশাকের কারণে খবরে আসেন উরফি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

‘শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল’, সোহিনীর সঙ্গে ভালোবাসার ছবি পোস্ট করলেন শোভন

Nondinii Chatterjee: দজ্জাল শাশুড়ির অবতার ছেড়ে বিকিনিতে নন্দিনী,ভিডিও দেখে হতবাক নেটজনতা

Share this article
click me!