'পুষ্পা ২' ছবি থেকে মুখ ফেরালেন সামান্থা, জানেন কি কত কোটির অফার ফেরালেন দক্ষিণী সুন্দরী

'পুষ্পা'-র আইটেম গানের মতো ‘পুষ্পা ২’ ছবিতেও আইটেম ডান্সের প্রস্তাব দেওয়া হয়। তবে সেই প্রস্তাবে নাকি সাড়া দেননি সামাস্থা। তবে হাল না ছেড়ে অন্য একটি গানের প্রস্তাব দেওয়া হয় তাতেও রাজি হননি সামান্থা।

Web Desk - ANB | Published : Feb 18, 2023 5:42 AM IST

সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক ছক ভেঙে নিজেকে প্রমাণ করছেন সামান্থা রুথ প্রভু। দ্য ফ্যামিলি ম্যান ২-এর যৌনদৃশ্য, এবং পুষ্পা-র আইটেম গান সামান্থা শরীরী শিহরণ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এবং পুষ্পা ছবির সাফল্যের পর সিক্যুয়েল পুষ্পা ২-নিয়ে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শক। পুষ্পা ছবির আইটেম গান ও আন্তাভা নিয়ে আসমুদ্রহিমাচল যেন নড়ে উঠেছিল। এই ছবির বিখ্যাত গানেই কোমর দুলিয়ে রাতারাতি সর্বভারতীয় তারকা হয়ে উঠেছিলেন সামান্থা।

২০২১ সালে পুষ্পার সাফল্যের পর তার সিক্যুয়েল নিয়ে ভাবনা শুরু করেছিলেন প্রযোজকরা। সুকুমার পরিচালিক এই ছবিতেও পুষ্পা রাজের চরিত্রে দেখা যাবে অর্জুনকে। এবং তার প্রেমিকার চরিত্রেও দেখা যাবে দক্ষিণী সুন্দরী রশ্মিকা মন্দানাকে । তবে জানা গেছে, সামান্থা রুথ প্রভু এবার আর থাকছেন না। দিনকয়েক আগেই শোনা যায়, পুষ্পা-র আইটেম গানের মতো পুষ্পা ২ ছবিতেও আইটেম ডান্সের প্রস্তাব দেওয়া হয়। তবে সেই প্রস্তাবে নাকি সাড়া দেননি সামাস্থা। তবে হাল না ছেড়ে অন্য একটি গানের প্রস্তাব দেওয়া হয় তাতেও রাজি হননি সামান্থা। আরও জানা গিয়েছে মাত্র তিন মিনিটের একটি আইটেম ডান্সের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়, তবু রাজি নন অভিনেত্রী। কিসের জন্য এত কোটির অফার ফিরিয়ে দিলেন সামান্থা, তা নিয়ে জলঘোলা শুরু হয়েছে। জানা গিয়েছে, কেরিয়ারের এই পর্যায়ে এসে সামান্থা আইটেম নম্বর করতে রাজি নন। ঘনিষ্ঠ সূত্র বলছে সামান্থা প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর নোরা ফতেহিকে এই প্রস্তাব দেওয়া হয়েছে। তবে পুরো বিষয়টি এখনও পর্যন্ত প্রাথমিক স্তরে রয়েছে।

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রী জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন সমস্ত অনুরাগীরা। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায়, সামান্থার যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি নাগা ও তার পরিবারের চরম আপত্তি ছিল। এবং এই কারণেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। বাড়ির বউকে এতটা সাহসী চরিত্রে দেখতে রাজি ছিল না নাগার পরিবার। তবে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে অনেকদিন। গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু । তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু ও নাগা চৈতন্য। দক্ষিণের পাওয়াল কাপল সামান্থা ও নাগা চৈতন্যর জনপ্রিয়তা আজও তুঙ্গে দর্শকমহলের । তাদের ফ্যান ফলোয়ারও আকাশছোঁয়া। জনপ্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

 

Share this article
click me!