রাজকীয় বিয়ের স্বত্ব কোন ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি করলেন সিদ্ধার্থ-কিয়ারা? ফাঁস হল আসল সত্য

রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলি তারকাদের রাজকীয় বিয়ে কোন ওটিটিত দেখা যাবে তা নিয়ে আগে থেকেই কৌতুহল তৈরি হয়। ইতিমধ্যেই সিদ্ধার্থ ও কিয়ারা কোন ওটিটি প্ল্যাটফর্মে নিজেদের বিয়ের স্বত্ব দেবেন,তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 4:28 AM IST

110

বলিপাড়ায় কিয়ারাও সিদ্ধার্থর বিয়ের গুঞ্জন তুঙ্গে। আর মাত্র কয়েকদিন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের প্রস্তুতিও জোরকদমে শুরু হয়ে গেছে।

210

আর মাত্র কয়েকদিন।  শীঘ্রই সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ ও কিয়ারা। দিল্লিতে সিদ্ধার্থর বাড়িতেও জোর তোড়জোড় শুরু হয়েছে। তেমনই শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন কিয়ারা আদবানি।

310

বলি তারকাদের রাজকীয় বিয়ে কোন ওটিটিত দেখা যাবে তা নিয়ে আগে থেকেই কৌতুহল তৈরি হয়। ইতিমধ্যেই সিদ্ধার্থ ও কিয়ারা কোন ওটিটি প্ল্যাটফর্মে নিজেদের বিয়ের স্বত্ব দেবেন,তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

410

দীর্ঘদিনের প্রেমিকা কিয়ারার গলায় মালা দিতে চলেছেন সিদ্ধার্থ। এবার বিয়ের আগেই তাদের বিয়ের ভিডিও নিয়ে নানা ধরনের পোস্ট নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কাকে বিয়ের স্বত্ব দিলেন সিদ্ধার্থ ও কিয়ারা, তা জানার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন ভক্তরা।

510

সূত্রের খবর,৪ ফেব্রুয়ারি অর্থাৎ আজ থেকেই শুরু হবে সিড-কিয়ারার বিয়ের প্রাক অনুষ্ঠান। ৪ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। গায়ে হলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত সমস্ত অনুষ্ঠান রীতি মেনেই উদযাপন করতে চান তারকা জুটি। 
 

610

ইতিমধ্যেই সেজে উঠছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ। শেষ মুহূর্তে বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে। এর মধ্যে অ্যামাজন প্রাইম ভিডিওর শেয়ার করা এক ছবিকে ঘিরেই শোরগোল শুরু হয়েছে। তবে কি তারকা জুটির বিয়ের স্বত্ব অগ্রিম কিনে নিয়েছেন অ্যামাজন প্রাইম ভিডিও। যদিও এই বিষয়ে সঠিক কিছু জানা যায়নি।

710

অ্যামাজন প্রাইম ভিডিও শেরশাহ সিনেমা থেকে একটি  ছবি পোস্ট করেছিলেন, যা মুক্তি পেয়েছিল ওটিটিতে। তা নিয়েই জল্পনা শুরু হয়েছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি, সিদ্ধার্থ ও কিয়ারা এখন বিয়ের স্বত্ব কাউকে দেননি। শুভেচ্ছা জানানোর জন্যই পোস্ট করা হয়েছিল অ্যামাজনের পক্ষ থেকে।

810

তবে এটাই প্রথমবার নয়। যে কোনও হাইপ্রোফাইল বিয়ের আগেই এমন খবর নিয়ে কানাঘুসো চলতেই থাকে। যেমন ক্যাটরিনা ও ভিকির বিয়ের আগেও শোনা গিয়েছিল প্রচুর টাকার বিনিময়ে বিয়ের স্বত্ব কিনেছে অ্যামাজন প্রাইম। যদিও এখনও পর্যন্ত বিয়ের কোনও ভিডিও প্রকাশ্যে আসেনি। তবে সিড- কিয়ারার ক্ষেত্রে কী হয়,এখন সেটার অপেক্ষায় রয়েছে ভক্তরা।

910

খুব বেশি লোকজন নয় বরং পরিবার এবং খুব কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ে সারতে চান তারকা জুটি। জানা গিয়েছে আমন্ত্রিতদের তালিকাতেও রয়েছে মাত্র ১০০-১২৫ জন। তবে তাদের মধ্যে রয়েছেন বলিউডের প্রযোজক পরিচালক করণ জোহর এবং ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা, ইশা আম্বানিদের।

1010

বিয়েতে নিমন্ত্রিতদের জন্য বিলাসবহুল বন্দোবস্ত করছেন সিদ্ধার্থ ও কিয়ারা।  সূর্যগড় প্রাসাদে ৮০ টি বিলাসবহুল ঘরের ব্যবস্থা করা হয়েছে। রাজকীয় বিয়েতে অতিথিদের যাতায়াতে যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য ৭০ টি বিলাসবহুল গাড়িরও ব্যবস্থা করা হয়েছে। যার মধ্যে রয়েছে, মার্সিডিজ, বিএমডব্লিউ, জ্যাগুয়ার এর মতো দামি গাড়ি। যোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য গাড়িগুলি থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos