Bollywood News: আলিয়া ভাটকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন অনুরাগ কাশ্যপ! ফের 'স্পষ্টবক্তা' পরিচালক

নিজের ছবিতে কেন আলিয়া ভাটকে নিয়ে আসছেন না অনুরাগ কাশ্যপ? এই প্রশ্নের উত্তর খোলসা করেছেন পরিচালক নিজেই।

Sahely Sen | Published : Sep 3, 2023 12:39 PM IST / Updated: Sep 03 2023, 07:23 PM IST

হিন্দি সিনেমার পরিচালকদের মধ্যে অনুরাগ কাশ্যপ তাঁর বাস্তবসম্মত ছবি দিয়ে একটি সম্পূর্ণ অন্য ধারা তৈরি করেছেন, স্বপ্নময় চলচ্চিত্র জগতে তাঁর সমান্তরাল ছবি বরাবরই বাস্তব দুনিয়ার কড়াঘাত বয়ে এনেছে। ছবির চিত্রনাট্য থেকে শুরু করে প্রেমের গান পর্যন্ত একেবারে চাঁচাছোলা। সেই জগতে বলিউডের বর্তমান ‘হিটলিস্ট’-এ থাকা আলিয়া ভাটের ঢুকে পড়া অবশ্যই একটি চাঞ্চল্যকর অনুপ্রবেশ। সেই চাঞ্চল্যের চ্যালেঞ্জে বরাবরই ছক্কা হাঁকিয়েছেন সাহসী পরিচালক অনুরাগ কাশ্যপ। কিন্তু, এবার একটু গুটিয়ে গেলেন তিনি। 

সম্প্রতি রণবীর কাপুরের স্ত্রী, তথা মহেশ ভাটের কন্যা, সর্বোপরি, মেনস্ট্র‌িম দুনিয়ার তারকা পরিচালক করণ জোহরের অন্যতম পছন্দের অভিনেত্রী আলিয়া ভাটকে নিয়ে সরাসরি মন্তব্য করেছেন স্পষ্টবক্তা অনুরাগ কাশ্যপ। সেই মন্তব্যের জেরে বলিউডি দর্শকদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। আলিয়াকে নিয়ে তাঁর মত, “এই মুহূর্তে আলিয়া ভাট দেশের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম। আমি সবসময় তাঁর কাজ দেখি এবং তাঁর কাছে পৌঁছে যাই। কিন্তু, যেগুলো আমার ভালো লাগে না,  সেগুলোর বেলায় আমি চুপ করে থাকি। অবশ্যই আমি ওঁর সঙ্গে কাজ করতে চাই।”

তাহলে নিজের ছবিতে কেন আলিয়া ভাটকে নিয়ে আসছেন না অনুরাগ কাশ্যপ? এই প্রশ্নের উত্তরও খোলসা করেছেন পরিচালক নিজেই। তিনি বলেছেন, “আমি যে বাজেটে ছবি বানাই তাতে ওঁকে নিতে পারি না। আমার ছবির বাজেটকে আমি ক্ষতিগ্রস্ত হতে দিতে পারব না। অভিনেতাদের পিছনে আমি এক বারের বেশি ছুটতে পারি না। তাঁকেও তো ওদিকে থেকে আগ্রহী থাকতে হবে। আমাকে যদি স্ক্রিপ্টে কোনও অদলবদল করতে বলা হয়, আমি সেরকম করে দিই। তবে, অনেক সময় বড় তারকারা কুণ্ঠা বোধ করেন। তাই আমিও নিজেকে গুটিয়ে নিই।” অনুরাগ কাশ্যপকে আগ্রহী হতে দেখে আলিয়া ভাট অবশ্য এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। 

আরও পড়ুন- 
Rahul Priyanka: টলিউডে আনন্দের খবর! ‘সহজ’ হচ্ছে রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য
একজনের সাথে ‘ডর’, অপরজনের সাথে ‘লগন’, শাহরুখ আমিরের সাথে সানি দেওলের দ্বন্দ্ব মেটালো ‘গদর ২’

ক্যামেরার সামনেই সীমাকে চুমু খেয়ে ফেললেন সচিন, ঘনিষ্ঠ অবস্থায় হেসে গড়িয়ে পড়লেন ভারত-পাকিস্তান জুটি

Read more Articles on
Share this article
click me!