সর্বনাশ! স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছিলেন দিশা, ছয় মাসে কী ঘটেছিল অভিনেত্রীর সঙ্গে

বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে নিয়ে চর্চার যেন শেষ হয় না। অভিনয়ে জমাতে না পারলেও দিশা পাটানিকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। জানেন কি,প্রায় ছয় মাসের জন্য স্মৃতিশক্তি চলে গিয়েছিল দিশার। কী পরিণতি হয়েছিল অভিনেত্রীর জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Nov 7, 2022 6:42 AM IST

110


বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে। সর্বদাই সেক্সি ফিগারে ঝড় তুলতে সিদ্ধহস্ত দিশা পাটানি।  দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। 

210


অভিনয়ে জমাতে না পারলেও দিশা পাটানিকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে।  

310

লাভ লাইফ নিয়ে যেমন চর্চায় থাকেন তেমনই ব্যক্তিগত কারণের জন্যও শিরোনামে থাকেন দিশা পাটানি। একবার নাকি স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছিলেন দিশা। কী হয়েছিল দিশা পাটানির সঙ্গে।

410

২০১৯ সালে একবার প্রচন্ড আঘাত লাগে দিশা পাটানির। যার কারণে ছয় মাসের জন্য তার স্মৃতি চলে যায়। দিশা জানান, একটি ছবির শুটিংয়ের সময় মাথায় আঘাত পান অভিনেত্রী, যার ফলে তার জীবন থেকে মুছে গিয়েছে সেই ছয় মাসের স্মৃতি।
 

510

দিশা জানিয়েছেন,তার জীবন থেকে  সেই ছয় মাসের স্মৃতি মুছে গেলেও অভিজ্ঞতা মনে রয়ে গেছে অভিনেত্রী। তবে এখন আর পুরোনো জিনিস মনে রাখতে চান না অভিনেত্রী। আপাতত নিজের কেরিয়ারে ফোকাস করতে চান অভিনেত্রী।
 

610

দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা।  সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের  রাতের ঘুম কেড়ে নিলেন দিশা পাটানি। খোলা চুলে, আবেদনময়ী চাহনিতে চোখেমুখে ফুটে উঠেছে শরীরী আবেদন।

710

মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা। অন্তর্বাসে ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা। যত দিন যাচ্ছে ততই যেন নিজের শরীরী উষ্ণতায় লাস্যময়ী হয়ে উঠছেন দিশা পাটানি। 
 

810


দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার। বলিউডে অভিনয়ে নয় বরং শরীরী প্রদর্শনে দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা।

 

910

বিকিনি লুকে ভাইরাল হতে গিয়ে নেটদুনিয়ায় সমালোচকদের কটাক্ষের শিকারও হতে হয়েছে দিশাকে। যদিও এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ দিশা। তিনি নিজের মতো করেই সবটা করে চলেছেন।

1010

সম্প্রতি মুক্তি পেয়েছে দিশার ছবি ‘এক ভিলেন রিটার্নস’।  যদিও বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পায়নি এই ছবি।  আপাতত ‘এক ভিলেন রিটার্নস’ ছবির ব্য়র্থতার পর দিশা পরবর্তী ছবি যোদ্ধা নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিতে দিশার সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রাকে দেখা যাবে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos