পলকের বিয়েতে যেন চাঁদের হাট, উদিত নারায়ণ থেকে সোনু নিগম বাদ যায়নি কেউ, রইল অন্দরের ছবি

৬ নভেম্বর গাঁটছড়া বাঁধলেন প্রখ্যাত গায়িকা পলক মুছাল। বিয়ের অনুষ্ঠান শেষেই দেখা মিলল একের পর এক বলি টাউনের তারকাদের। এক ঝলকে দেখে নিন তার লিস্ট।

Rimpy Ghosh | Published : Nov 7, 2022 6:21 AM IST

18
Palak Muchchal Wedding

৬ নভেম্বর বয়ফ্রেন্ড মিঠুন শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন প্রখ্যাত গায়িকা পলক মুছাল।  পলক রবিবার সাত রাউন্ড নিয়েছিলেন, সাত পাকে বাঁধা পড়ার পর গায়িকা  আয়োজন করেন এক জমকালো রিসেপশন। রিসেপশনে হাজির হয়েছিলেন ছোট থেকে বড় পর্দার নামি দামি তারকারা। নববধূর নব রূপে বুঁদ হয়েছেন সকলেই, লাল লেহেঙ্গার সঙ্গে কোঁকড়ানো চুল, গলার ভারী নেকলেস, মাং টিকা ও কানের দুল পরা পলকের লুক ভাইরাল হয়েছে ইতোমধ্যেই।  একই সঙ্গে বিয়ের পাত্র মিঠুনের পরনে ছিল ক্রিম রঙের শেরওয়ানি। পাশাপাশি দাঁড়িয়ে নবদম্পতিকে দেখতে হাজির হয়েছিলেন পাপারাজ্জিরাও।জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে পলক মুছালের বিয়ের রিসেপশন।  রশ্মি দেশাই, রুবিনা দিলাইক, অভিনব শুক্লা, ডেইজি শাহ, উদিত নারায়ণ, আদিত্য নারায়ণ, ভূষণ কুমার,সোনু নিগম  রূপালী গাঙ্গুলী সহ বহু সেলিব্রিটি পৌঁছেছিলেন। 
 

28
Palak Muchchal Wedding

প্রথমেই বলা যাক, গায়ক উদিত নারায়ণের কথা। সপরিবারে পলক মুছালের বিয়ের রিসেপশনে এসেছিলেন তিনি সঙ্গে ছিলেন পুত্র আদিত্য নারায়ণ, পুত্রবধূ ও স্ত্রী।

38
Palak Muchchal Wedding

এরপরেই দেখা যায় অনুষ্ঠানে উপস্থিত হলেন গায়ক আরমান মালিকও।  এ সময় তিনি পরিবারের সদস্যদের সঙ্গে ক্যামেরাম্যানের জন্য পোজ দেন।  তার পরনে ছিল সাদা শেরওয়ানি।

48
Palak Muchchal Wedding

রিসেপশনে পৌঁছেছিলেন প্রযোজক ভূষণ কুমারও।  তাঁর বোন তুলসী কুমারও এই অনুষ্ঠানে হাজির হন।  একসঙ্গে তারা পোজ দেন পাপারাজ্জিদের ক্যামেরায়।

58
Palak Muchchal Wedding

লাল-সোনালি স্যুটে রিসেপশনে হাজির হন ডেইজি শাহ। একই সময়ে প্রযোজক রমেশ তৌরানি এবং কুমার তৌরানিকেও দেখা গেছে অনুষ্ঠানে। 
 

68
Palak Muchchal Wedding

অন্যদিকে স্ত্রীর সঙ্গে স্মার্ট লুকে হাজির হলেন গায়ক সুদেশ ভোঁসলে।  অন্যদিকে শানকেও দেখা গেল স্ত্রীর সঙ্গে পোজ দিতে। 
 

78
Palak Muchchal Wedding

স্ত্রী সোনালি রাঠোরের সঙ্গে দেখা গেল গায়ক ও গজল গায়ক রূপ কুমার রাউথারকে। পাশাপাশি  অনুষ্ঠানে হাজির হন টিভি অভিনেত্রী রশ্মি দেশাই।
 

88
Palak Muchchal Wedding

প্রখ্যাত গায়ক জাভেদ আলিও পরিবারের সঙ্গে পলক মুছালের বিয়ের রিসেপশনে পৌঁছে ক্যামেরাম্যানদের সামনে পোজও দেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos