স্বামী পদবি মুছে ফেললেন দিব্যা, ভাঙছে কি সংসার? মুখ খুললেন টি সিরিজের এক কর্মী

শোনা যাচ্ছে, আলাদা হচ্ছেন ভূষণকুমার ও দিব্যা খোসলা কুমার।

Sayanita Chakraborty | Published : Feb 22, 2024 8:57 AM IST / Updated: Feb 22 2024, 03:33 PM IST

খবর দিব্যা খোলাসা কুমার। একের পর এক মিশ্র খবর বিনোদন যুগে। একদিকে প্রকাশ্যে আসছে বিয়ের খবর। সদ্য রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি বিয়ে করলেন। ২১ তারিখই চার হাত এক হল। এর মাঝে এল এক বিচ্ছেদের খবর। শোনা যাচ্ছে, আলাদা হচ্ছেন ভূষণকুমার ও দিব্যা খোসলা কুমার।

টি সিরিজের কর্ণধার ভূষণ কুমারকে বিয়ে করে রাতারাতি ইন্ডাস্ট্রির নজরে চলে আসেন দিব্যা। কিছু মিউজিক ভিডিওতে কাজ করেন। তেলুগু ছবিতেও দেখা যায় তাঁকে। ২০০৫ সালে বিয়ের পর থেকে অভিনয় থেকে প্রযোজনায় পা রাখেন দিব্যা। টি সিরিজের হয়ে মিউজিক ভিডিও পরিচালনা করেন। প্রায় ২০টি মিউজিক ভিডিও-র পর ছবি পরিচালনায় পা দেন। বর্তমানে নিজের কেরিয়ারে বেশ সফল হয়েছেন দিব্যা। কিন্তু, এবার মনে হচ্ছে ভাঙতে চলেছে বিদ্যার সংসার।

এবার স্বামী পদবি মুছে খবরে এলেন দিব্যা। ইনস্টাগ্রামে আনফলো করে দিলেন টি সিরিজকে। তারপর থেকেই খবরে দিব্যা ও ভূষণ কুমারের বিচ্ছেদের কথা।

সদ্য এই নিয়ে মুখ খুললেন টি সিরিজের এক কর্মী। তিনি জানান, ভূষণ কুমারের জল বিবাহ বিচ্ছেদের গুজবকে ভিত্তিহীন ও অসত্য বলে উড়িয়ে দিয়েছে। টি সিরিজের এক ব্যক্তি জানান, দিব্যা খোসলা তাঁর জ্যোতিষ বিশ্বাসের কারণে তার বিবাহিত উপাধিটি বাদ দিয়েছিলেন। এটি একটি ব্যক্তিগত সিদ্ধান্ত, যা তিনি নিয়েছেন। এবং মানুষের এটা সম্মান করা উচিত। এমনকী, দিব্যা তার প্রথম উপাধিতে একটি অতিরিক্ত s যোগ করেছে। জ্যোতিষ মতেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হয়েছে।

সে যাই হোক, টি সিরিজের এক কর্মীর দেওয়া এই মন্তব্য থেকে স্পষ্ট যে আপাতত সব ঠিকঠাকই আছে দিব্যা ও ভূষণের সংসার।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Prabhat Roy: হাসপাতালে ভর্তি প্রভাত রায়, শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ভর্তি হলেন পরিচালক

প্রতি মিনিটে নিচ্ছেন ৪.৫ কোটি, দেখে নিন আয়ের দিক দিয়ে শাহরুখ-সলমনকে টেক্কা দিলেন কোন তারকা

Share this article
click me!