প্রতি মিনিটে নিচ্ছেন ৪.৫ কোটি, দেখে নিন আয়ের দিক দিয়ে শাহরুখ-সলমনকে টেক্কা দিলেন কোন তারকা

কোনও তারকার কোন ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন, তা জানতে আগ্রহী থাকেন কম-বেশি সকলেই। তেমনই ক্যামিও চরিত্রের জন্য কোন তারকা নিলেন কত কোটি তা নিয়েও দর্শকদের আগ্রহ কম থাকে না।

Sayanita Chakraborty | Published : Feb 22, 2024 5:44 AM IST

আয়ের নিরিখে প্রায়শই একাধিক তারকা আসেন খবরে। কোনও তারকার কোন ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন, তা জানতে আগ্রহী থাকেন কম-বেশি সকলেই। তেমনই ক্যামিও চরিত্রের জন্য কোন তারকা নিলেন কত কোটি তা নিয়েও দর্শকদের আগ্রহ কম থাকে না। এবার এই প্রসঙ্গে ভাইরাল হওয়া একটি রিপোর্ট চমক দিল সকলকে।

প্রতি মিনিটে ৪.৫০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে খবরে এলেন এক ভারতীয় অভিনেতা। ইনি আমির খান, সলমন খান, শাহরুখ কিংবা প্রভাস, রজনীকান্ত নন। ইনি হলেন অজয় দেবগণ।

আরআরআর ছবিতে ৩৫ কোটি টাকা নিয়েছিলেন অজয়। তাঁকে একটি ছোট চরিত্রে দেখা দিয়েছিল। সেই হিসেবের নিরিখে প্রতি মিনিটে তাঁর ফি ছিল ৪.৫ কোটি টাকা। ছবির প্রধান চরিত্রে ছিলেন রামচরণ, এনটি রামা রাও জুনিয়র, আলিয়া-সহ আরও অনেকে। ছবিতে আল্লুরি ভেঙ্কাটারামা রাজুর চরিত্রে অভিনয় করেন অজয়। এই চরিত্রে অভিনয়ের জন্য এত টাকা নিয়েছিলেন অভিনেতা।

অন্যদিকে, ২০২৪ সালে চমক দিতে প্রস্তুত অজয় দেবগণ। সিংঘম এগেন আসছে এই চলতি বছরে। সুপার কপ বাজিরাও সিংঘমের চরিত্রে দেখা দেবেন তিনি। রোহিত শেট্টির পরিচালনায় আসছেন অজয়। ছবিতে থাকবেন অক্ষয় কুমার, রণবীর সিং, অর্জুন কাপুর, দীপিকা পাড়ুকোণ, করিনা কাপুর, টাইগার স্রফ, জ্যাকি শ্রফ, অর্জুন কাপুর সহ আরও অনেকে। ১৫ অগস্ট মুক্তি পাবে ছবিটি। তেমনই এই বছর মুক্তি পাবে শয়তান ও ময়দান ছবিটি। মুক্তি পেতে পারে রেড ২। ২০২৪ সালে একটি নয়, একাধিক ঝটকা নিয়ে আসছেন অজয় দেবগণ। এরই মাঝে তাঁর পারিশ্রমিক নিয়ে খবরে এলেন অজয়। আর পারিশ্রমিকের অঙ্ক চমক দিল সকলকে। রিপোর্ট বলছে শাহরুখ-সলমন থেকে শুরু করে রজনীকান্তের মতো তারকাকে টেক্কা দিলেন অজয়
 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

সিরিয়ালে উঠে এল দেওর-বৌদির প্রেম, ফের সমালোচনার মুখে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল

জেহ-র জন্মদিনে অনুষ্ঠিত হল গ্র্যান্ড পার্টি, বসেছিল চাঁদের হাট, দেখে নিন কে কে উপস্থিত ছিলেন

 

Share this article
click me!