সিদ্ধার্থকে বিয়ে করার ২ বছরের মধ্যেই নাকি মা হবেন কিয়ারা, দাম্পত্য জীবনে আর কী রয়েছে তাদের ভাগ্যে?

 ৭ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন সিদ্ধার্থ ও কিয়ারা। এবার বিয়ের আগেই সেলিব্রিটি ট্যারোট কার্ড রির্ডার দিব্যা পন্ডিত হবু দম্পতির ভবিষ্যদ্বাণী করলেন, কী রয়েছে তারকাজুটির ভাগ্যে, জেনে নিন বিশদে।

Web Desk - ANB | Published : Feb 6, 2023 7:29 AM IST

110

শুরু হয়ে গেছে কাউন্টডাউন। শীঘ্রই সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ ও কিয়ারা। গত কয়েকদিনে তেমনই ইঙ্গিত দিচ্ছে প্রেমিক যুগলেন গতিবিধি। বলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে চলতি সপ্তাহের ৬ ফেব্রুয়ারি  জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা।  তবে শেষ মুহূর্তে বদলে গেল সিদ্ধার্থ ও কিয়ারার  বিয়ের দিনক্ষণ। 

210


হবু বর ও কনে দুজনেই পৌঁছে গিয়েছেন জয়সলমীরে। এমনকী আত্মীয়-পরিবার এবং নিমন্ত্রিতদের অনেকেই উপস্থিত হয়েছেন জলসলমেরে।  সূত্র থেকে আরও জানা গেছিল, ৫  ফেব্রুয়ারি মেহেন্দি, সঙ্গীত সমস্ত অনুষ্ঠান রীতি মেনেই উদযাপন হবে এবং ৬ ফেব্রুয়ারির  বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে।
 

310

 কিন্তু শেষ মুহূর্তেই বিয়ের দিন বদলে গেল।  জানা যাচ্ছে ৬ তারিখ নয় বরং ৭ তারিখ বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারকা জুটি। যদিও পুরো বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। 

410

এবার বিয়ের আগেই ফাঁস হল তারকা জুটির ভবিষ্যদ্বাণী।  সেলিব্রিটি ট্যারোট কার্ড রির্ডার দিব্যা পন্ডিত হবু দম্পতির ভবিষ্যদ্বাণী করেছেন। কী রয়েছে তারকাজুটির ভাগ্যে তা প্রকাশ্যে এনেছেন দিব্যা পন্ডিত।
 

510

 সেলিব্রিটি ট্যারোট কার্ড রির্ডার দিব্যা পন্ডিত  ভাগ্য নির্ধারণ করে সিদ্ধার্থর প্রশংসা করে জানিয়েছেন, অভিনেতার জীবন দীর্ঘ সময়ের জন্য স্থিতিশীল থাকবে। কিয়ারা আদভানি সিদ্ধার্থ মালহোত্রার জন্য ভাগ্যবান।

610

প্রথমসারির সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে দিব্যা পন্ডিত জানিয়েছেন, সিদ্ধার্থ যা করেন তা সত্যিই আশ্চর্যজনক। তাদের জন্য কোন ডাউনটাইম নেই। তিনি আরও বলেন, কিয়ারা একজন দুর্দান্ত মানুষ ব্যক্তি। তিনি একজন  ভাল মা এবং স্ত্রীর হবেন বলেই মনে করছেন।
 

710

দিব্যা পন্ডিত আরও বলেন, কিয়ারা সিদ্ধার্থের জন্য ভাগ্যবান হবেন। এবং তাদের বিয়ে দীর্ঘদিন টিকবে। খুব শীঘ্রই তার নিজস্ব প্রোডাকশন হাউস হবে। শুধু তাই নয় কিয়ারা খুব ভাল স্ত্রী হবে এবং বিয়ের দুই বছর পর তাদের সন্তান আসবে ঘর আলো করে।
 

810

সিদ্ধার্থ ও কিয়ারাকে কিছু পরামর্শও দিয়েছেন দিব্যা। তিনি সিদ্ধার্থকে বেশি চিন্তা এড়িয়ে চলতে বলেছেন। একই সময়ে, কিয়ারাকে তার জীবনে আসা নয়া পরিবর্তন উপভোগ করতে বলেছেন। দুজনের জীবন পরিবর্তনের এটাই সময়। পাশাপাশি এও বলেছেন সিদ্ধার্থের পরিবারের কাছ থেকে অনেক সমর্থন পাবেন এই দম্পতি।

910

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের জন্য সূর্যগড় প্যালেসকে কনের মতো সাজানো হয়েছে। বিয়েতে যোগ দিতে জয়সলমীরে পৌঁছে গেছেন অতিথিরা। জানা গিয়েছে, করণ জোহর, মীরা রাজপুত, শাহিদ কাপুর, সঞ্চিতা ত্রিবেদী, অশ্বিনী ইয়ার্দি, শাবিনা খান, আরতি শেঠি, মনীশ মালহোত্রা সহ সেলিব্রিটিরা প্রাক-বিবাহের অনুষ্ঠান উপভোগ করছেন।
 

1010

 অতিথিদের জন্য উপহার হিসেবে একটি স্পা ভাউচার দেওয়া হয়েছে, যেখানে রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুল নাচেরও ব্যবস্থা করা হয়েছে। খাওয়া-দাওয়াতেও নাকি থাকছে রাজস্থানী ছোঁয়া, এছাড়া ভারতের ঐতিহ্যবাহী এবং বিভিন্ন কন্টিনেন্টাল খাবারেরও ব্যবস্থা করা হয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos