Don 3: শাহরুখ খানের পর ডন ৩ থেকে সরলেন রণবীর সিং, বিপাকে ফারহান আখতার নিলেন বড় সিদ্ধান্ত

বি-টাউনের খবর শাহরুখ খান ডন-৩র প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। রণবীর সিং প্রথমে ডন-৩র জন্য রাজি হন। পরে তিনিও সরে যান।

 

Web Desk - ANB | Published : May 29, 2023 4:45 PM IST

২০০৬ সালের ব্লগব্লাস্টার ফ্লিম ছিল ' ডন'। শাহরুখ খানের ছবি। যা দারুন হিট ছিল। অমিতাভ বচ্চনের ডনের রিমেক ছিল। কিন্তু শাহরুখ খানের ডন এতটাই হিট ছিল যে পরিচালক ফারহান আখতার তার সিক্যুয়েল করতে বাধ্য হয়েছিলেন। ২০১১ সালে মুক্তি পেয়েছিল 'ডন ২'। সেটিও ছিল দারুন হিট। ভক্তরা 'ডন ৩' -র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন। তারই মাধ্যে বিটাউনের গুঞ্জন ছিল শাহরুখ খানকেই দেখা যাবে ডন-৩তে। কিন্তু ভক্তদের আশায় জল ঢেলে দিয়েছেন বলিউড বাদশা। তারপর রীতিমত বিড়ম্বনায় পড়েন ফারহান আখতার।

বি-টাউনের খবর শাহরুখ খান ডন-৩র প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী তিনি এমন কোনও বাণিজ্যিক ছবি করতে চান যার জন্য দর্শকরা তৈরি। আগামী কয়েক বছর তাঁর হাতে যে ধরনের ছবি রয়েছে তার সঙ্গে ডন-৩র কোনও মিল নেই। শাহরুখ খান এই মুহূর্তে কোনও ক্রিমিলানের ভূমিকায় অভিনয় করতে চান না। আর সেই কারণেই তিনি প্রথমে রাজি হলেও পরে পরবর্তীকালে ছবির অফার ফিরিয়ে দেন।

যাইহোক ফারহান আখতার এরপরই দ্বারস্থ হন রণবীর সিং-এর। প্রথমে ডন-৩র জন্য রাজি হন। নির্মাতা একটি ভিডিও শ্যুট করেছিলেন। খুব তাড়াতাড়ি রণবীর সিং-এর নাম ঘোষণারও কথা ছিল। কিন্তু তারপর কোনও অজানা কারণে ডন-৩ থেকে নিজের নাম সরিয়ে নেন রণবীর। তাতেই রীতিমত বিপাকে পড়েন ফারহান আখতার।

শেষ পর্যন্ত নিজের ছবিতে নিজেই অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছেন ফারহান আখতার। তেমনই শোনা যাচ্ছে বলিউডে। যদিও এনিয়ে নির্মাতা এখনও কিছুই জানাননি। কোনও আনুষ্ঠানিক ঘোষণাও হয়নি। যদিও এর আগে একাধিকবার ফারহান আখতারকে পর্দায় দেখা গেছে। দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মনও কেড়ে নিয়েছেন তিনি। কিন্তু অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের মত সুপারস্টারের জুতোয় পা গলিয়ে তিনি কতটা সাফল্য পান তাই এখন দেখার। কারণ ফাহরান ডনের ভূমিকায় পর্দায় এলেই তাঁর সঙ্গে অমিতাভ বা শাহরুখ খানের তুলনা আসতে বাধ্য।

'ডন ২'-এ শাহরুখ খানের সঙ্গে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া, লারা দত্ত এবং বোমান ইরানিকে। একই সময়ে, এর পরবর্তী অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রেন্ড দেখা গেছে। কয়েকদিন আগে, 'ডন 3'-এর প্রযোজক রিতেশ সিধওয়ানি বলেছিলেন যে ফারহান আখতার ছবির সম্পূর্ণ স্ক্রিপ্ট না লেখা পর্যন্ত কিছু বলা কঠিন হবে। তিনি বলেছিলেন যে 'ডন 3' এর চিত্রনাট্যের কাজ চলছে এবং সবাই ছবিটির জন্য উত্তেজিত।

Read more Articles on
Share this article
click me!