গোপনাঙ্গ ঢেকেছেন বালিশে, অর্জুনের ‘Almost- Nude’ ছবি শেয়ার করলেন মালাইকা

ছবিতে যেখানে সোফার ওপর বসে দেখা যাচ্ছে অর্জুনকে। পরনে কোনও পোশাকই নেই। গোপনাঙ্গ ঢেকেছেন বালিশ দিয়ে। এই ছবি পোস্ট করে মালাইকা লিখেছেন My very own lazy boy।

Sayanita Chakraborty | Published : May 29, 2023 5:26 AM IST / Updated: May 29 2023, 10:57 AM IST

ফের খবরে মালাইরা অরোরা। অর্জুন কাপুরের একটি ছবি স্টোরিতে শেয়ার করেছেন মালাইকা। যা দেখে ভিরমি খাওয়ার জো দর্শকদের। সদ্য সোশ্যাল মিডিয়ার অর্জুনের একটি ছবি শেয়ার করেছেন মালাইকা। যেখানে সোফার ওপর বসে দেখা যাচ্ছে অর্জুনকে। পরনে কোনও পোশাকই নেই। গোপনাঙ্গ ঢেকেছেন বালিশ দিয়ে। এই ছবি পোস্ট করে মালাইকা লিখেছেন My very own lazy boy। ছবিতে অলস অবস্থায় দেখা যাচ্ছে অর্জুনকে।

এভাবেই অর্জুনের Almost- Nude পোস্ট করলেন মালাইকা। ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই খবরে থাকেন মালাইকা। আরবাজ খানের সঙ্গে ডিভোর্স ও বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে থাকার কারণে প্রায়শই গুঞ্জন শুনতে হয় তাঁকে। তবে, এসবে তিনি কান দিয়ে পছন্দ করেন না। সে কারণে প্রকাশ্যে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা যায় তাঁকে। এমনকী, অর্জুনের সঙ্গে সম্পর্ক কখনও গোপন করেন না। রেস্তোরাঁ থেকে পার্টি এমনকী বিভিন্ন ইভেন্টে হাজির হন অর্জুনের হাত ধরেই। সদ্য এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অর্জুন তাঁর ওপর কতটা নির্ভর করে। অর্জুনের সব কাজ সে নাকি করে দেয়- এই বলে প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেন। এরই মাঝে এমন ছবি পোস্ট করে খবরে এলেন মালাইকে। অধিকাংশই সমালোচনা করলেন অর্জুনের। ব্যক্তিগত ছবি এভাবে সোশ্যাল মিডিয়ায় দেওয়ার কারণে অধিকাংশই সমালোচনা করেন।

 

 

এদিকে কদিন আগে ফোটোশ্যুট করিয়ে খবরে আসেন মালাইকা। ৪৯-এও তাঁর আকর্ষণীয় চেহারা অবাক করে সকলকে। সব সময় আকর্ষণীয় পোশাকে দেখা যায় মালাইকাকে। যা সব সময় অবাক করে সকলকে। ডাব্বু রত্নানি শেয়ার করেছেন তাঁর কিছু ছবি। যেখানে পুলের ধারে দেখা যাচ্ছে মালাইকাকে। আর এই ছবি ঘুম কেড়েছিল সকলের। মালাইকার নতুন ফোটোশ্যুটের ছবি শেয়ার করে ডাব্বু রত্নানি ক্যাপশনে লেখেন, #btwithdaboo with Magnificent Malaika. ছবিতে পুলের ধারে দেখা যাচ্ছিল মালাইকাকে। সিলভার ওয়ান পিস পরেছিলেন তিনি। যাতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। এটি একটি মনোকিনি পোশাক। কোনও ছবিতে দেখা যাচ্ছে পুদের ধারে সেক্সি লুকে ধরা দিয়েছিলেন নায়িকা। এভাবে প্রায়শই খবরে আসেন মালাইকা। নানান ভুল কাজের জন্য শুনতে হয় কটাক্ষ। এবার অর্জুনের ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়েন মালাইকা। অর্জুনের Almost- Nude ছবি পোস্ট করা মাত্রই উঠেছে সমালোচনার ঝড়। 

 

Share this article
click me!