Vaibhavi Upadhyaya Death: ‘তোমাকে প্রতিদিন প্রতিটি মিনিটে মিস করি’, বাগদানের ছবি পোস্ট করে আবেগ ঘন পোস্ট হবু স্বামী

লিখলেন, ‘আমি তোমাকে প্রতিদিন প্রতিটি মিনিটে মিস করি। তুমি সত্যিই কখনও চলে যাবে না, আমি তোমাকে আমার হৃদয়ে চিরকাল ধরে রাখব। খুব শীঘ্রই চলে গেলে আমার গুন্ডি। আমি তোমাকে ভালোবাসি।’

Web Desk - ANB | Published : May 29, 2023 6:13 AM IST / Updated: May 29 2023, 11:44 AM IST

বৈভবী উপাধ্যায়ের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছিল ফিল্মি দুনিয়ায়। গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বৈভবে। তাঁর মৃত্যুর পর আবেগঘন পোস্ট করলেন তাঁর হবু স্বামী জয় গান্ধী।

লিখলেন, ‘আমি তোমাকে প্রতিদিন প্রতিটি মিনিটে মিস করি। তুমি সত্যিই কখনও চলে যাবে না, আমি তোমাকে আমার হৃদয়ে চিরকাল ধরে রাখব। খুব শীঘ্রই চলে গেলে আমার গুন্ডি। আমি তোমাকে ভালোবাসি।’

পথ দুর্ঘটনায় প্রায় হারান অভিনেত্রী। ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালে তিনি বেশ খ্যাতি পেয়েছিলেন। এছাড়াও ছোট পর্দায় বহু কাজ করেছেন। করেছিলেন বহু বিজ্ঞাপন। এদিন হিমাচল প্রদেশে গিয়েছিলেন তিনি। জানা যায়, গাড়ি বাঁক নিতে গিয়ে খাদে পড়ে যায়। এতে মৃত্যু হয় তাঁর। গাড়িতে বৈভবী উপাধ্যায় ছাড়াও ছিলেন তাঁর হবু স্বামী। বৈভবী উপাধ্যায় প্রয়াত হলেও তাঁর হবু স্বামী সুস্থই ছিলেন। বৈভবের মৃত্যুর কদিন পক এমন পোস্ট করে খবরে এলেন তাঁর হবু স্বামী।

একাধিক সিরিয়ালে কাজ করেছিলেন বৈভবী উপাধ্যায়। ‘কেয়া কুসুর হ্যায় অমলা কা’, ‘প্লিজ ফাইন্ড অ্যাটাচড.. ছপাক’ ছবিতে কাজ করেছেন বৈভবী উপাধ্যায়। টেলিভিশনের তিনি বেশ পরিচিত মুখ। বহুদিন ধরে যুক্ত রয়েছেন অভিনয় জগতের সঙ্গে। অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া সম্পূর্ণ চলচ্চিত্র জগতে। পর পর এমন এমন মৃত্যুর খবরে শোকাহত সকলে।

জয় গান্ধীর এই ছবি পোস্ট করার পর তা দ্রুত ভাইরাল হয়েছে। তাঁর সকল অনুগামীরা কমেন্ট করেছিলেন। সকলেই দুঃখ প্রকাশ করেন। অনেকেই লিখেছেন, এমন মৃত্যুর খবরে অবাক হয়েছেন তাঁরা। জানা গিয়েছে, গাড়িতে করে ঘুরতে যাচ্ছিলেন তাঁরা। হঠাৎ-ই উল্টো দিক থেকে একটি ট্রাক চলে আসে। ট্রাক পাস করতেই দুর্ঘটনা ঘটে। গাড়ি খাদে পড়ে মৃত্যু হয় নায়িকার। এদিকে সদ্য বাগদান সেড়েছিলেন তিনি। চলতি বছর ডিসেম্বরেই বিয়ে হওয়ার কথা ছিল বৈভবী উপাধ্যায়। কিন্তু, তার আগেই ঘটল অঘটন। মৃত্যু হল নায়িকার।

এদিকে সেই দিনই হার্ট অ্যাটাকের কারণে প্রয়াত হন নীতেশ পান্ডে। সেই সময় তিনদিনের ব্যবধানে তিন জন তারকাকে হারাল চলচ্চিত্র দুনিয়া। প্রথমে আদিত্য সিং রাজপুত। মাত্র ৩২ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা আদিত্য সিং রাজপুত। তারপর পথ দুর্ঘটনায় প্রয়াত হন অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন নীতেশ পান্ডে। এবার খবরে তাঁকে ঘিরে লেখা পোস্ট। 

 

আরও পড়ুন

গোপনাঙ্গ ঢেকেছেন বালিশে, অর্জুনের ‘Almost- Nude’ ছবি শেয়ার করলেন মালাইকা

Priyanka Chopra: 'রবিবার পিকনিকের জন্য'- ছবি পোস্ট করে জানালেন কেমন কাটল ছুটির দিন, ভাইরাল ছবি

Salman Khan News: সরাসরি এসে সলমন খানকে বিয়ের প্রস্তাব, সাহসী সাংবাদিকের ইচ্ছে শুনে কী বললেন ভাইজান?

 

Share this article
click me!