"বিষাক্ত মানুষকে ছেঁটে ফেলতা ভয় পাবেন না" বিয়ের ১০ মাসেই ভাঙনের সুর! পরিণীতির পোস্ট দেখে হতাশায় নেটিজেনরা

"বিষাক্ত মানুষকে ছেঁটে ফেলতা ভয় পাবেন না" আর কী লিখলেন পরিণীতি?

Anulekha Kar | Published : Jul 27, 2024 6:13 AM IST

প্রতি বছরই প্রায় বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যায় বিচ্ছেদের ঘটনা । কিছুদিন আগে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজেদের বিচ্ছেদের ঘটনা জানিয়েছেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচ। আবার এর মধ্যেই অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের বিচ্ছেদের জল্পনা শোনা গিয়েছে।

এর মধ্যেই একটি রহস্যময় পোস্ট শেয়ার করলেন পরিণীতি চোপড়া। এই পোস্ট সামনে আসতেই ভুঁরু কুঁচকিয়েছেন নেট পাড়ার বাসিন্দারা। তবে কী সদ্য বিবাহিত নায়িকারও সংসার ভাঙতে চলেছে?

Latest Videos

এদিন নিজের একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে পরিণীতি লিখেছেন, এই মাসে আমি নিজের জীবনকে আরও একটু ভাল করে দেখার জন্য থামছি। আমি আবারও বুঝেছি যে মানুষের মন ও মানসিকতাই সব। যে সমস্ত জিনিস অপ্রয়োজনীয় তাতে গুরুত্ব দিচ্ছি না। এর জন্য এক সেকেন্ডও সময় নষ্টা করব না। সময় বয়ে চলেছে। কীভাবে প্রতিটা মুহূর্ত কাটাব, তা নির্ভর করছে নিজের উপরেই , অন্য কারও জন্য বাঁচা বন্ধ করুন। এমন কোনও মানুষ খুঁজুন যার সঙ্গে আপনার মানসিকতা মেলে। বিষাক্ত মানুষকে ছেঁটে ফেলতা ভয় পাবেন না।"

এই পোস্ট শেয়ার হতেই তাজ্জব হয়ে যান নেট পাড়ার বাসিন্দারা। কার জন্য হঠাৎ এই পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী। তাঁর চোখে মুখেও রয়েছে বিষণ্ণতার ছাপ। তবে কি বিচ্ছেদের সুর ধরলেন পরিণীতিও?

 

 

প্রসঙ্গত ২০২৩-এর সেপ্টেম্বরে আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিয়ে হয় পরিণীতির । তবে এর আগে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন আমি কোনও দিনও কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকে বিয়ে করতে চাই না। সেই ভিডিও-ও বেশ ভাইরাল হয়েছিল ইন্টারনেটে।

Share this article
click me!

Latest Videos

শর্ত নিয়েই মমতার বাড়িতে যাচ্ছেন ডাক্তাররা, যা জানিয়ে গেলেন | RG Kar Protest Latest
BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar
শেষবার! লাইভ স্ট্রিমিং ও ভিডিওগ্রাফি হবে না জানিয়েই ডাক্তারদের ডেকে পাঠালেন মমতা | RG Kar Protest |
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case