Dream Girl 2: মুক্তির আগেই ১৪ হাজার টিকিট বিক্রি, দেখে নিন কত আয় করল আয়ুষ্মান অভিনীত ছবিটি

২২ অগস্ট রাত ১১.৫৯ পর্যন্ত মোট ১৪ হাজার টিকিট বিক্রি হয়েছে। আপাতত অমুমান করে হচ্ছে ৯ কোটি আয় করছে ছবিটি।

Sayanita Chakraborty | Published : Aug 23, 2023 2:06 AM IST

দীর্ঘদিনের অপেক্ষার অবসান হতে চলেছে। আসছে ড্রিম গার্ল ২। আর মুক্তির আগেই গড়ল রেকর্ড। শুরু হয়েছে ছবির অগ্রিম বুকিং। আর সেখানেই ১৪ হাজার টিকিট বিক্রি হল। ২২ অগস্ট রাত ১১.৫৯ পর্যন্ত মোট ১৪ হাজার টিকিট বিক্রি হয়েছে। আপাতত অমুমান করে হচ্ছে ৯ কোটি আয় করছে ছবিটি।

কদিন আগেই প্রকাশ্যে এসেছে ড্রিম গার্ল ২-র ঝলক। চলতি মাসে ২৯ তারিখ মুক্তি পাবে ছবিটি। ২০১৯ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা অভিনীত হিট ছবি ড্রিম গার্ল-র সিক্যুয়েল এই ছবি। ড্রিম গার্ল ছবিতে তাঁর ভক্তরা পূজার কন্ঠে মুগ্ধ হয়েছিল। এবার শুধু কন্ঠ নয়, তাঁর রূপের জাদুতেও মুগ্ধ হওয়ার পালা। ড্রিম গার্ল ২ ছবি বহুদিন ধরে রয়েছে চর্চায়। ছবির প্রধান চরিত্রে অবশ্যই থাকছেন আয়ুষ্মান খুরানা। ট্রেলার দেখে স্পষ্ট বোঝা গিয়েছে ছবি জুড়ে রয়েছে বিস্তর ঝলক। ছবির কাহিনি তো বটেই সঙ্গে ছবিতে আয়ুষ্মানের লুক যেন টেক্কা দিকে পারে একাধিক বলি নায়িকাকে। রাজ সান্ধিয়া পরিচলনা করছেন ড্রিম গার্ল ২। একতা কাপুর ও শোভা কাপুরের প্রযোজনায় মুক্তি পাবে ছবিটি।

প্রকাশ্যে আসা টিজার ও ট্রেলারে দেখা গিয়েছে, কখনও আয়ুশে আকর্ষণীয় চেহারায় মুগ্ধ হয়েছেন দর্শকেরা। তো কখনও কন্ঠ স্বরে। সেখানে দেখা গিয়েছে, পরনে লাল শাড়ি, ফুল স্লিভ ব্লাউজ। সঙ্গে গলায় লাল রঙের পুঁতির হার, এক হাতে লাল পাথরের আংটি, অপর হাতে হিরের আংটি। কোমড় পর্যন্ত চুল। ঠোঁটা লাল লিপস্টিকে দেখা গিয়েছে আয়ুষ্মানকে। আবার কখন নজর কেড়েছে তাঁর লেহেঙ্গা লুক। আবার কখনও দেখা দিয়েছেন বধূর সাজে। এমন আকর্ষণীয় লুক দেখে সত্যিই বোঝা দায় তিনি একজন পুরুষ। চলতি মাসের ২৯ তারিখ মুক্তি পাবে ড্রিম গার্ল ২।

ছবিতে থাকছেন আয়ুষ্মান খুরানা, অনন্যা পান্ডা। এবার অনন্যার সঙ্গে আয়ুষ্মানের কেমিষ্ট্রি নজর কাড়তে চলেছে। তেমনই আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং-সহ আরও অনেকে। আর মাত্র ক দিন। তারপরই মুক্তি পাবে ড্রিম গার্ল ২। ছবি মুক্তির আগেই মোটা টাকার টিকিট বিক্রি হল। মুক্তির আগেই ১৪ হাজার টিকিট বিক্রি হল এই ছবির।

 

আরও পড়ুন

বাংলো বাঁচাতে অক্ষয়ের থেকে কি সত্যিই সাহায্য নিয়েছেন সানি? অবশেষ মুখ খুললেন এই প্রসঙ্গে

Raju Panjabi: ৪০-এ প্রয়াত রাজু পঞ্জাবি, জন্ডিসে আক্রান্ত হয়েছিলেন গায়ক

Susmita Sen: বিয়েতে বাধা দিচ্ছে দুই মেয়ে, বিয়ে নিয়ে অকপট সুস্মিতা সেন, জেনে নিন কী বললেন

Share this article
click me!