Dream Girl 2: আয়ুষ্মানের হট লুকে বোল্ড আউট ভক্তরা, ‘ড্রিম গার্ল’ টেক্কা দিতে আসছেন বলি নায়িকাদের

সদ্য প্রকাশ্যে এসেছে ড্রিম গার্ল ২-র ঝলক। চলতি মাসেই মুক্তি পাবে ছবিটি। ২০১৯ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা অভিনীত হিট ছবি ড্রিম গার্ল-র সিক্যুয়েল এই ছবি।

Sayanita Chakraborty | Published : Aug 2, 2023 3:29 AM IST

আকর্ষণীয় চেহারা, মুখে মিষ্টি হাসি। সঙ্গে আকর্ষণীয় চাহনি। এরই সঙ্গে সেই সুমিষ্ট গলার স্বর। তাঁর রূপের জাদুতে মুগ্ধ সকলে। তাঁকে এক ঝলক দেখার জন্য কঠিন পরিশ্রম করতেও দুবার ভাবেন না তাঁর ভক্তরা। সকলেই তাঁকে বিয়ে করতে চান। দিবা রাত্র স্বপ্ন দেখেন। নিশ্চয়ই ভাবছেন এই সুন্দরী আসলে কে। ইনি হলেন বলিউডের নতুন নায়িকা। পূজা। আর কদিনের মধ্যেই আপনার মনের টেলিফোনে আসতে চলেছে তাঁর ফোন।

সদ্য প্রকাশ্যে এসেছে ড্রিম গার্ল ২-র ঝলক। চলতি মাসেই মুক্তি পাবে ছবিটি। ২০১৯ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা অভিনীত হিট ছবি ড্রিম গার্ল-র সিক্যুয়েল এই ছবি। ড্রিম গার্ল ছবিতে তাঁর ভক্তরা পূজার কন্ঠে মুগ্ধ হয়েছিল। এবার শুধু কন্ঠ নয়, তাঁর রূপের জাদুতেও মুগ্ধ হওয়ার পালা। ড্রিম গার্ল ২ ছবি বহুদিন ধরে রয়েছে চর্চায়। ছবির প্রধান চরিত্রে অবশ্যই থাকছেন আয়ুষ্মান খুরানা। সদ্য প্রকাশ্যে আসা ড্রিম গার্ল ২ ছবির যে ঝলক দেখেছেন দর্শকেরা, তা দেখে স্পষ্ট বোঝা গিয়েছে ছবি জুড়ে রয়েছে বিস্তর ঝলক। ছবিতে আয়ুষ্মানের লুক যেন টেক্কা দিকে পারে একাধিক বলি নায়িকাকে।

কখনও আকর্ষণীয় চেহারা, পরনে লাল শাড়ি, ফুল স্লিভ ব্লাউজ। সঙ্গে গলায় লাল রঙের পুঁতির হার, এক হাতে লাল পাথরের আংটি, অপর হাতে হিরের আংটি। কোমড় পর্যন্ত চুল। ঠোঁটা লাল লিপস্টিকে দেখা গিয়েছে আয়ুষ্মানকে। আবার কখন নজর কেড়েছে তাঁর লেহেঙ্গা লুক। আবার কখনও দেখা দিয়েছেন বধূর সাজে। এমন আকর্ষণীয় লুক দেখে সত্যিই বোঝা দায় তিনি একজন পুরুষ। চলতি মাসের শেষে মুক্তি পাবে ড্রিম গার্ল ২। রাজ সান্ধিয়া পরিচলনা করছেন ড্রিম গার্ল ২। একতা কাপুর ও শোভা কাপুরের প্রযোজনায় মুক্তি পাবে ছবিটি।

 

 

ছবিতে থাকছেন আয়ুষ্মান খুরানা, অনন্যা পান্ডা। এবার অনন্যার সঙ্গে আয়ুষ্মানের কেমিষ্ট্রি নজর কাড়তে চলেছে। তেমনই আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে। আর মাত্র কদিন পরই মুক্তি পেতে চলেছে ড্রিম গার্ল ২। এক রাশ ঝটকা নিয়ে আসছে ছবিটি। এখন শুধুই অপেক্ষা ছবি মুক্তির। 


আরও পড়ুন

প্রকাশ্যে এল কাবুলিওয়ালা ছবির ফার্স্টলুক, সুমন ঘোষের পরিচালনায় ছবির পর্দায় আসছেন মিঠুন

নিজের কথা ভেবেই তৈরি করেছিলেন আলিয়া ভাটের বাবার চরিত্রটি, জানালেন করণ জোহর

জন্মদিনে সিদ্ধার্থের সঙ্গে বিদেশে কিয়ারা, দেখুন তারকা জুটির জলকেলির ভিডিও

 

Share this article
click me!