নিজের কথা ভেবেই তৈরি করেছিলেন আলিয়া ভাটের বাবার চরিত্রটি, জানালেন করণ জোহর

ছবিতে আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয় করেছেন টোটা রায় চৌধুরী। ছবিতে তাঁর অভিনয় থেকে ডান্স পারফরমেন্স নজর কেড়েছে সকলের। তবে, জানেন কি করণ জোহর নিজের কথা ভেবেই তৈরি করেছিলেন এই ছবিটি। হ্যাঁ, এমনটাই জানালেন নিজের মুখে।

Sayanita Chakraborty | Published : Aug 2, 2023 1:31 AM IST

মুক্তির পর থেকেই খবরে রয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। ২৮ জুলাই মুক্তি পেয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। এই ছবিতে অভিনয় করেছেন একাধিক হেভিওয়েট তারকা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি।

ছবিতে আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয় করেছেন টোটা রায় চৌধুরী। ছবিতে তাঁর অভিনয় থেকে ডান্স পারফরমেন্স নজর কেড়েছে সকলের। তবে, জানেন কি করণ জোহর নিজের কথা ভেবেই তৈরি করেছিলেন এই ছবিটি। হ্যাঁ, এমনটাই জানালেন নিজের মুখে।

এক সাক্ষাৎকারে করণ বলেন, আমি যখন ছোট ছিলাম, তখন থেকেই অন্য ছেলেদের থেকে আমার স্বভাব আলাদা ছিল। ছিল খানিকটা মেয়েলি। নিজের ঘরে হিন্দি গান চালিয়ে নাচতেন তিনি। বাবা যদিও উৎসাহ দিতেন তাঁকে। করণ বলেন, তাঁর ডফলি ওয়ালে গানে নাচ তাঁর বাবার মুখে প্রশংসিত হয়। তাঁর বাবা তাঁর সব নাচ মন দিয়ে দেখতেন। বাড়িতে কেউ এলে করণকে বলতেন নাচ দেখানোর জন্য। কিন্তু, বড় হয়ে তিনি বুঝেছেন, লোকে কে তাঁকে নিয়ে হাসাহাসি করে। কলেজে গিয়ে এমন উপলব্ধি করেছেন তিনি। তখন তিনি বুঝেছেন, তিনি যেভাবে সব দেখেন, সকসৃলে সেভাবে দেখে না।

সে যাই হোক, ছবির পর্দায় টোটার চরিত্রের সঙ্গে বাস্তবে করণ জোহরের মিল রয়েছে বিস্তর। এক কথা ছবি দেখতে দেখতে অনেকেই আন্দাজ করেছেন। শেষে সত্য স্বীকার করেন করণ। ছবিতে টোটাকে দেখা গিয়েছে দক্ষ নৃত্য শিল্পী হিসেবে। যে নিজের নারী সুলভ আচরণ লুকিয়ে রাখেন না। প্রথাগত পুরুষের খোলস ছেড়ে বেরিয়ে সে নিজেকে গ্রহণ করতে পারে।

চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি। একেবারে নিপাট প্রেমের কাহিনি রয়েছে ছবি জুড়ে। এক বাঙালি মেয়ের প্রেমে পড়ে রান্ধাওয়াস পরিবারের ছেলে রকি। তবে, দুজনের কালচার পুরো আলাদা। ফলে এতে অপরের পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়া তেমন কঠিন কথা নয়। তারা কীভাবে দুই পরিবারের মন জয় করবে তা নিয়ে ছবিটি। ছবিতে দেখা যাবে, একে অপরের পরিবারের মন জয় করতে তাদের সঙ্গে থাকা শুরু করবে। আলিয়া যাবে রণবীরের পরিবারে। আর রণবীর আসবে আলিয়ার পরিবারে। তারা এই দুই পরিবারের মন জয় করতে পারে কি না তা নিয়ে তৈরি রকি অউর রানি কি প্রেম কাহিনি।

 

আরও পড়ুন

চতুর্থ দিনে কমল আয়, জেনে নিন কত আয় করল রকি অউর রানি কি প্রেম কাহিনি

Nusrat Jahan: ২০ কোটি টাকার প্রতারণা অভিযোগ উঠল নুসরতের বিরুদ্ধে, ফ্ল্যাট দেওয়ার মানে টাকা নিলেন নায়িকা

OMG 2: ২৫টি দৃশ্য পরিবর্তনের পরই মিলবে সার্টিফিকেট, ‘এ’ ছাড়পত্র নিয়ে মুক্তি পাবে ‘ওএমজি ২’

Share this article
click me!