মদ্যপ অবস্থায় চাকরির অছিলায় তরুণীকে ধর্ষণ, গুরুতর অভিযোগ উঠল বিখ্যাত কমেডিয়ানের বিরুদ্ধে

হোটেলের ঘরে নিয়ে গিয়ে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ২৫ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল স্ট্যাড আপ কমেডিয়ান খায়ালী সাহারনের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার জয়পুরের মানসরোবর থানায় খায়ালীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সেই ধর্ষিত তরুণী।

Web Desk - ANB | Published : Mar 17, 2023 7:25 AM IST

যত দিন যাচ্ছে ততই যেন ধর্ষণ বেড়েই চলছে। টিভি খুললেই একের পর এক ধর্ষণের অভিযোগ শোনা যাচ্ছে। সম্প্রতি আবারও ধর্ষণের ঘটনা ঘটেছে জয়পুরে। এবার ধর্ষণের অভিযোগ উঠল দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ খ্যাত কমেডিয়ান খায়ালী সাহারনের বিরুদ্ধে। সূত্র থেকে জানা গিয়েছে, হোটেলের ঘরে নিয়ে গিয়ে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ২৫ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল স্ট্যাড আপ কমেডিয়ান খায়ালী সাহারনের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার জয়পুরের মানসরোবর থানায় খায়ালীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সেই ধর্ষিত তরুণী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার ঘটনাটি ঘটেছে। চাকরি পাইয়ে দেওয়ার নাম করে সেই তরুণীকে মানসরোবর এলাকার এক হোটেলে নিয়ে গিয়েছিলেন আম আদমি পার্টির কর্মী খায়ালী। তারপর সেই হোটেল বসে মদ্যপান করতে শুরু করেন খায়ালী। এবং সেই তরুণীকে ধর্ষণ করেন খায়ালী। মানসরোবর থানার সাব ইন্সপেক্টর সন্দীপ যাদব জানিয়েছেন, ২৫ বছরের ওই তরুণী দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ খ্যাত কমেডিয়ান খায়ালী সাহারনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। কৌতুক অভিনেতার বিরুদ্ধে আইপিসি ধারা ৩৭৬(ধর্ষণ)-এর অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে। আপাতত পুরো বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

জয়পুরের হোটেলেই ঘটনাটি ঘটেছে। মহিলার অভিযোগের ভিত্তিতে কেস রেজিস্টার করা হয়েছে কমেডিয়ানের বিরুদ্ধে। মানসরোবর এলাকার হোটেলে ধর্ষিত হওয়ার পরই পুলিশে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই মহিলাকে আগেও কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন কৌতুক অভিনেতা খায়ালী সাহারন। ওই মহিলা শ্রীগঙ্গানগরের বাসিন্দা। একটি মার্কেটিং এক্সিকিউটিভ ফার্মে চাকরি করেন তিনি। নতুন চাকরির জন্য তিনি অন্য এক মহিলার সঙ্গে খায়ালীর কাছে এসেছিলেন। জানা গিয়েছে, সেদিন ওই হোটেলে দুটো ঘর বুক করেছিলেন কমেডিয়ান। একটা ওই মহিলাদের জন্য এবং অন্যটি তার নিজের জন্য। তারপরই হোটেলের ঘরে বসে তিনি মদ্যপান করেন। এবং ওই মহিলাদের মদ্যপান করার জন্য জোর করেন। তবে মদ্যপান করতে রাজি না হয়ে একজন মহিলা ঘর থেকে বেরিয়ে যান। এবং সেই সুযোগকেই কাজে লাগিয়ে তিনি আরেকজনকে ধর্ষন করেন, তেমনটাই জানা গিয়েছে। তবে তার এই ধর্ষনের খবর ছড়িয়ে পড়তেই আম আদমি পার্টির স্পোকস পারসন যোগেন্দ্র গুপ্ত বলেন, আম আদমি পার্টির লাখ লাখ কর্মী আছে, তার মধ্যে খেয়ালি একজন। সে তার ব্যক্তিগত জীবনে কী করছে তা খোঁজ নেওয়া যেমন সম্ভব নয়, তেমনই তাদের সঙ্গে পার্টির কোনও যোগ নেই। উল্লেখ্য, ধর্ষণে অভিযুক্ত খায়ালী সাহারন কপিল শর্মার শো-তে অতিথি হিসেবে এসেছিলেন।

Share this article
click me!