চরম ঘনিষ্ঠতা সর্বনাশ ডেকে এনেছিল কেরিয়ারে, এই কারণেই প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করতে পারেননি অক্ষয়

বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সর্বদাই সরগরম।  পর্দায় তাদের রসায়নও ছিল চোখে পড়ার মতো। তবে ২০০৫ সালের পরই প্রিয়ঙ্কার সঙ্গে ছবি করা বন্ধ করে দেন অক্ষয়, এতদিনে আসল কারণ ফাঁস করলেন পরিচালক।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 6:04 AM IST / Updated: Nov 23 2022, 03:50 PM IST

19

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। 
যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছে প্রিয়ঙ্কা এবং অক্ষয়ের নাম।  যা নিয়ে সরগরম বি-টাউন।

29

 পর্দায় তাদের রসায়নও ছিল চোখে পড়ার মতো। তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই পেজ থ্রি-র শিরোনামে। তবে ২০০৫ সালের পরই প্রিয়ঙ্কার সঙ্গে ছবি করা বন্ধ করে দেন অক্ষয়,  তবে কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছিলেন তা বুঝতে কারোর অসুবিধা হয়নি। এতদিনে আসল কারণ ফাঁস করলেন পরিচালক।

39

পরিচালক সুনীল দর্শন ফাঁস করে দিয়েছিলেন অক্ষয় ও টুইঙ্কলের দাম্পত্য কলহের কথা। স্বামী অক্ষয়ের সঙ্গে দেশি গার্লের পর্দায় মাখোমাখো রোম্যান্স মোটেও ভাল চোখে দেখেনি টুইঙ্কল। সন্দেহ দানা বাঁধতে শুরু করলেই শুরু হয় অশান্তি।

49

একসময়ে দুজনেই সুপারহিট জুটি। তার উপর দর্শকরাও তাদের দেখতে মুখিয়ে থাকতেন। সেখান থেকে প্রেম -সম্পর্ক সবটাই যেন চুটিয়ে উপভোগ করছিলেন আমজনতা। 'অ্যায়েতরাজ' ছবির শুটিং চলাকালীন প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অক্ষয়। তখন থেকেই খবরের শিরোনামে ছিল এই জুটি।

59

 সালটা ২০০৫। প্রিয়ঙ্কার সঙ্গে খবরের শিরোনামে যখন অক্ষয়ের নাম উঠে এসেছিল তখন অক্ষয় বিবাহিত ছিলেন। প্রিয়ঙ্কার কথা জানতে পারার পরই টুইঙ্কেলের সঙ্গে ঝামেলা শুরু হয় অক্ষয়ের। প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সবসময়েই লাইমলাইটের হট টপিক ছিল। 

69

তাদের অন স্ক্রিন রসায়ন এতটাই রোমাঞ্চকর ছিল, যে খুব তাড়াতাড়ি ,সকলের নজরে পড়েছিল। তারপরই  স্ত্রী টুইঙ্কেলেরও নজরে পড়েছিল অক্ষয়ের গোপন প্রেম। তবে স্ত্রী টুইঙ্কলও ছেড়ে দেওয়ার পাত্রী নন।  পুরো বিষয়টি বেশ কড়া হাতেই সামলেছিলেন। 

79

টুইঙ্কেল কড়া ভাষায় জানিয়ে দিয়েছিলেন, প্রিয়ঙ্কার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য আর নয়। বউয়ের চাপে পরেই প্রিয়ঙ্কার সঙ্গে ছবি করা বন্ধ করে দিয়েছেন অক্ষয়। 'আন্দাজ', 'অ্যায়েতরাজ', 'মুঝসে শাদি করোগি', ছবিতে তাদের রসায়ন সকলের মনে ধরেছিল। তারপর টুইঙ্কেলের কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে আর কাজ করেননি অক্ষয়।

89

বলিউডের শিল্পা শেট্টি, থেকে রবিনা ট্যান্ডন, প্রিয়ঙ্কা চোপড়া এমনকী সত্তরের দশকের এভারগ্রীন অভিনেত্রী রেখার সঙ্গেও  নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। তবে সকলের মধ্যে শিল্পার শেট্টি ও প্রিয়ঙ্কা চোপড়ার  প্রেমকাহিনি যেন খানিকটা হলেও বেশি মাইলেজ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনদের কাছে।
 

99


'আপ কি আদালত, '  নামে একটি  শো-তে গিয়ে অক্ষয়কে প্রিয়ঙ্কার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অক্ষয় বলেছিলেন, এখনও পর্যন্ত  পাঁচটা  ছবি করেছি প্রিয়ঙ্কা চোপড়ার  সঙ্গে। ওর সঙ্গে কাজ করতে চাই না এমনটা নয়, বরং পরিচালক-প্রযোজক আমাদের একসঙ্গে আর কাস্ট করেননি। রানি মুখার্জি ছাড়া বাকি সমস্ত নায়িকার সঙ্গে আমি অভিনয় করেছি। যদি সুযোগ আসে অবশ্যই করব। তবে পরে যদি আবারও সুযোগ আসে নিশ্চয়ই প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos