আলট্রা শর্টস ডেনিমে সুস্পষ্ট কার্ভিং শরীর, পর্ন তারকা মিয়া খলিফার নতুন ছবিতে কুপোকাত আট থেকে আশি

সোশ্যাল মিডিয়ায় আবারও ঝড় তুললেন বিখ্যাত পর্ন তারকা মিয়া খলিফা। অভিনেত্রীর কার্ভিং শরীর ফ্লন্টস করতেই বিষ্ফোরণ ঘটে পুরুষদের মনে। অবশ্যই চোখ রাখুন ছবিতে।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 5:23 AM IST

15
মিয়া খলিফা

বিখ্যাত পর্ন তারকা মিয়া খলিফা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার সেক্সি ছবি দিয়ে উষ্ণতা ছড়ানদর্শকদের মনে আর এবারেও তার অন্যথা হয়নি, এদিন লেবানিজ-আমেরিকান তারকা তার কার্ভিং শরীর ফ্লন্টস করে পারদ চড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মিয়ার পোস্ট করা নতুন ছবিতে মিয়ার পরণে ছিল সাধারণ নৈমিত্তিক পোশাক। 
 

25
মিয়া খলিফা

মিয়া তার শেষ ইনস্টাগ্রাম পোস্টে একটি ভিডিও প্রকাশ করেন,যার ক্যাপশনে তিনি লিখেছেন, "কালি বলেছেন লিল বুটিও গুরুত্বপূর্ণ এবং তিনি @bodiedbyuchis @kaliuchis নিয়মগুলি তৈরি করেন,"। তারকার এই পোস্টে ৯০০ হাজারের বেশি লাইক পড়ে।
 

35
মিয়া খলিফা

ভিডিওতে, মিয়া খলিফা তার সেক্সি শরীরের একাংশ ফ্লন্টস করেছেন, যেখানে তিনি পোজ দিয়েছেন কালো- হলুদ চেক শার্টের সঙ্গে আলট্রা-শর্ট ডেনিমে। এছাড়াও মিয়ার মাথায় ছিল হলুদ নীল রঙের টুপি।
 

45
মিয়া খলিফা

ক্রপ টপের কারণে মিয়া খলিফার ডেনিমে লেখা'অবসেশন' কথাটি একেবারে নিখুঁত দেখা যাচ্ছিল। ফটোতে কোমরের কিছু অংশও ফ্লন্টস করেছেন এই তারকা।
 

55
মিয়া খলিফা

মাথায় স্কার্ফ জড়িয়ে পর্নোগ্ৰাফি শুট করার কারণে মিয়াকে ইসলামিক স্টেট সমর্থকেরা হত্যার হুমকি দিলে তিনি পর্ন ভিডিও করা ছেড়ে দেন। মিয়া খলিফা এমন একজন পর্ন তারকা ছিলেন, যিনি শুধুমাত্র এক বছরের জন্য প্রশ্ন শুট করেন। মিয়া খলিফাকে পর্নোগ্ৰাফিতে দেখা গিয়েছিল ২০১৪ সালে, তারপর থেকে অভিনেত্রী আর এই কাজ করেননি।
আরও পড়ুন

এষা না মিয়া , কালো বিকিনিতে কে বেশি আকর্ষণীয়

 

বক্ষ-বিভাজিকা ফ্লন্টস করে বিকিনিতে হট পোজ, স্নানঘরে মিরর সেলফিতে দিশার উষ্ণতায় বোল্ড আউট ভক্তরা

 

বরুণের সঙ্গে জুটি বাঁধতে ছ’বছর লেগে গেল, এই ফাঁকে খুব ভাল অভিনেতা হয়ে গিয়েছে: কৃতী শ্যানন


 


 

 
Share this Photo Gallery
click me!
Recommended Photos