Viral Video: স্ত্রীকে বলিতারকা কিয়ারা আডবানির সঙ্গে তুলনা করে বিপাকে স্বামী, জুটল না খাবার

কখনও কোনও তারকাকে দেখে তাঁর মতো হেয়ার কাট করেন কেউ তো কখনও কেউ তাঁদের মতো পোশাক কিনে থাকেন। তবে, এবার পছন্দের নায়িকার কথা বলতে গিয়ে বিপাকে পড়লেন স্বামী।

Sayanita Chakraborty | Published : Dec 20, 2023 6:16 AM IST

বলিউড তারকাদের প্রতি সকলের থাকে আলাদা ঝোঁক। তাঁদের ফ্যাশন স্টেইটমেন্ট থেকে তাদের স্টাই- সবের প্রতিই আকর্ষিত হয়ে থাকেন অনেকে। কখনও কোনও তারকাকে দেখে তাঁর মতো হেয়ার কাট করেন কেউ তো কখনও কেউ তাঁদের মতো পোশাক কিনে থাকেন। তবে, এবার পছন্দের নায়িকার কথা বলতে গিয়ে বিপাকে পড়লেন স্বামী।

স্ত্রীর প্রশংসা করতে গিয়ে জুটল না খাওয়া। স্বামী-স্ত্রীর অশান্তি নতুন কথা নয়। অশান্তির সময় অনেক দিনই না খেয়ে ঘুমাতে হয় স্বামীকে। এমন লেগেই থাকে। তবে, এবার স্ত্রীর প্রশংসা করে বিপাকে পড়লেন এক ব্যক্তি। জুটল না খাবার। সারা রাত না খেয়ে কাটাতে হল তাঁকে। ভাইরাল হল সেই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও সকলের নজর কেড়েছে। স্ত্রীর প্রশংসা করে যে এমন বিপদ হতে পারে, তা দেখে চমক পেলেন সকলে।

 

 

সদ্য ভাইরাল হল একটি ভিডিও। যেখানে স্বামী বললেন, আমার কি কোনও অভিনেত্রীকে ভালো লাগতে পারে না? উত্তরে স্ত্রী বলেন, তা পারে, কিন্তু আমার সঙ্গে ওর তুলনা করবে কেন? তুমি বললে আমার তেকে ভালো কিয়ারা। স্বামী স্ত্রীকে বুঝিয়ে বললেন তিনি কিয়ারার অভিনয় দক্ষতার প্রশংসা করেছিলেন মাত্র। সেই শুনে আরও রেগে যান স্ত্রী। তিনি বললেন, তাঁর মানে তুমি বলতে চাইছ আমি অভিনয় করি। যাও খাবারটাও কিয়ারার কাছ থেকেই নিয়ে নাও।

এই ভিডিও হয়েছে ভাইরাল। যা নজর কেড়েছে সকলের। এই ভিডিও দেখে একজন লেখে, এই সব সময় একটি মন্ত্র মনে রেখো, ভুলেও নিজের স্ত্রীর সঙ্গে অন্য কোনও মহিলার তুলনা কোরো না। তেমনই আরও অনেকে করলেন নানান মন্তব্য। যা নজর কাড়ল সকলের।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

‘ডানকি’ মুক্তির আগেই ঘটল বিপত্তি, আর্থিক প্রতারণায় নাম জড়াল গৌরী খানের

শাহরুখ খান থেকে দেব, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Share this article
click me!