‘ডানকি’ মুক্তির আগেই ঘটল বিপত্তি, আর্থিক প্রতারণায় নাম জড়াল গৌরী খানের

লখনউ-র এক রিয়েল এস্টেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন গৌরী খান। শাহরুখ পত্নীর বিরুদ্ধে অভিযোগ ওঠে এই কোম্পানির বিরুদ্ধে তিরিশ কোটি টাকা আত্মসাত করার।

Sayanita Chakraborty | Published : Dec 20, 2023 3:34 AM IST

বলিউড চর্চার শীর্ষে এখন ডানকি। চলতি বছরে তৃতীয়বার বক্স অফিসে আসতে চলেছেন বাদশা। পাঠান, জওয়ান-র পর মুক্তি পাবে ডানকি। আর এই ছবি মুক্তির দুদিন আগে নোটিস পেলেন গৌরী খান। ৩০ কোটি টাকার আর্থিক প্রতারণায় নাম জড়াল শাহরুখ-পত্নী গৌরী খান। জানা গিয়েছে, লখনউ-র এক রিয়েল এস্টেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন গৌরী খান। শাহরুখ পত্নীর বিরুদ্ধে অভিযোগ ওঠে এই কোম্পানির বিরুদ্ধে তিরিশ কোটি টাকা আত্মসাত করার।

গৌরীকে নোটিস গিয়েছে ইডি। এই বিষয় শাহরুখ খান বা গৌরী খানের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি। তবে জানা গিয়েছে, পুরো কেলেঙ্কারি গৌরী খানের নামে নয়। বরং, জানা গিয়েছে, রিয়েল এস্টেট সংস্থা তুলসিয়ানি গ্রুপের বিরুদ্ধে কোটি কোটি টাকা পাচারের অভিযোগ উঠেছে। সেই কেলেঙ্কারির সঙ্গেই জুড়েছে কিং খানের পত্নী গৌরীর নাম। তার বিরুদ্ধে সরাসরি অর্থ আত্মসাতের অভিযোগ নেই। ২০১৫ সালে এই সংস্থার সঙ্গে যুক্ত হয়েছিল গৌরী খান। তবে, কিছুদিনের মধ্যে সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে আসত। গৌরী খান অভিযুক্ত না হলেও এই কেলেঙ্কারির অংশ বলে জানা গিয়েছে। আর শাহরুখ খানের নতুন ছবি মুক্তির আগেই এমন ঘটনা ঘটায় চমক পেয়েছেন সকলে।

২২ ডিসেম্বর মুক্তি পাবে ডানকি। অ্যাডভান্স বুকিং ইতিমধ্যে শুরু হয়েছে অগ্রিম বুকিং। প্রথম দিনের জন্য হিন্দিতে ২,৮৩৬টি শো-র জন্য বিক্রি হয়েছে টিকিট। মোট ৩৩,৭৭০ টি টিকিট বিক্রি হয়েছে। অগ্রিম বিক্রি থেকে ১.২৪ কোটি আয় করেছে ডানকি। এই প্রথম রাজকুমার হিরানি-র পরিচালনায় বক্স অফিসে পা রাখবেন বাদশা। এর আগে রাজকুমার হিরানি বহু হিট দিয়েছেন। থ্রি ইডিয়টস, পিকে, মুন্নাভাই এমবিবিএস-র মতো একাধিক হিট ছবি উপহার দিয়েছিলেন রাজকুমার হিরানি। এবার ফের একবার চমক দিতে আসছেন তিনি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!