ডিফেন্স মিনিস্টার থেকে বিচারক, আপকামিং কোন কোন ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সতীশকে

মানুষটা আর নেই। সকলকে কাঁদিয়ে নীরবে অকালে চলে গেলেন। তবে কাজের মধ্যে থেকে যাবেন তিনি। একাধিক ছবি থেকে ওয়েব সিরিজে দেখা যাবে সতীশ কৌশিককে। বাস্তবে তাকে আর ফিরে না পেলেও রূপোলি পর্দাতেই জীবন্ত রূপে ধরা দেবেন সতীশ কৌশিক।

Web Desk - ANB | Published : Mar 10, 2023 4:46 AM IST

৯ মার্চ ভোর রাতেই চলে গেলেন বলিউডের স্বনামধন্য অভিনেতা সতীশ কৌশিক। বলিউডের নক্ষত্রপ্রয়াণে সকলের মনই ভারাক্রান্ত। হাসিখুশি প্রাণখোলা মানুষের এই অকাল প্রয়াণ কোনওভাবেই যেন মেনে নিতে পারছেন না গোটা বলিউড। অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগতের একাধিক ব্যক্তিত্ব। জানা গিয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়ার সময়েই তার হার্ট অ্যাটাক হয় এবং হৃদরোগে আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছেন সতীশ কৌশিক। মৃত্যুকালে অভিনেতা বয়স হয়েছিল মাত্র ৬৬ বছর। এই অকাল প্রয়াণ কোনওভাবেই যেন মেনে নিতে পারছেন না তার সহকর্মী থেকে অনুরাগীরা। অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া গোটা বলিউডে।

মানুষটা আর নেই। সকলকে কাঁদিয়ে নীরবে অকালে চলে গেলেন। তবে কাজের মধ্যে থেকে যাবেন তিনি। একাধিক ছবি থেকে ওয়েব সিরিজে দেখা যাবে সতীশ কৌশিককে। বাস্তবে তাকে আর ফিরে না পেলেও রূপোলি পর্দাতেই জীবন্ত রূপে ধরা দেবেন সতীশ কৌশিক। যেই পর্দার জন্য তার এই সুবিশাল পরিচিতি,সেখানেই তিনি ফিরে আসবেন নানা রূপে। শুধু সিনেমা নয় বরং ওয়েব সিরিজে দেখা যাবে সতীশ কৌশিককে। আপকামিং বেশ কিছু ছবি মুক্তি পেতে চলেছে সতীশের। বলিউডের ভাইজান সলমন খান থেকে বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সতীশ কৌশিককে।সলমন খানের আপকামিং ছবি-'কিসি কা ভাই কিসি কী জান' ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সতীশ কৌশিককে। ছবিটি চলতি বছর ইদে মুক্তি পাবে। যেখানে সতীশ ছাড়াও শেহনাজ গিল,পূজা হেগড়ে, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, পলক তিওয়ারি সহ অনেককে দেখা যাবে।

 

 

কঙ্গনা রানাউতের আপকামিং ছবি ‘এমার্জেন্সি’তে দেখা যাবে সতীশ কৌশিককে। আগামী ছবি 'এমার্জেন্সি'তে ডিফেন্স মিনিস্টার জগজীবন রামের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সতীশকে। ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাউতকে। বলি অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যুতে শোকপ্রকাশ করে বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত লেখেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক ও অভিনেতা নন, তিনি ছিলেন খুব বড় মনের মানুষ। তার একসঙ্গে কাজ করে ভীষণ খুশি কঙ্গনা,সেকথাও টুইটে লেখেন। রাজ ও ডিকের আগামী ওয়েব সিরিজ গানস অ্যান্ড গুলাবস-এ দেখা যাবে সতীশকে। গত বছর সেপ্টেম্বর মাসে এই ছবির টিজাক মুক্তি পেয়েছে। পাটনা শুক্লা ছবিতেও দেখা যাবে সতীশ কৌশিককে। এখানে সতীশকে বিচারকের ভূমিকায় দেখা যাবে। এই প্রথমবার তাকে বিচারকের ভূমিকায় দেখা যাবে, যেখানে সম্পর্কের নানা জটিলতা তুলে ধরা হবে। এখানে শেষ নয়, কাগজ ২ ওয়েবসিরিজেও দেখা যাবে সতীশ কৌশিককে। এই ছবিতে একসঙ্গে দেখা যাবে দুই প্রিয় বন্ধু অনুপম খের ও সতীশ কৌশিকে। এছাড়া প্রিয় বান্ধবী নীনা গুপ্তাও রয়েছেন ছবিতে।

Share this article
click me!