আশ্রম ২ -এ নজড়কাড়া অভিনয়ের পর ফের পর্দায় আসতে চলেছেন ববি দেওল, শীঘ্রই শুরু করতে চলেছেন নতুন ছবির শ্যুটিং

২০২২ সালটি প্রথম থেকেই ঘটনাবহুল ছিল। আশ্রম ২-এ ববি দেওলের অসাধারণ অভিনয় দেখেছেন দর্শকরা। এবার আরও একটি রহস্য রোমাঞ্চ সিরিজে দেখা যাবে ববিকে।

Web Desk - ANB | Published : Dec 19, 2022 4:53 PM IST

আশ্রম ২-এর পর এবার নতুন যাত্রা শুরু ববি দেওলের। সোমবারই নিজের নতুন ছবির কথা ঘোষণা করলেন ববি। ২০২২ সালে ববি দেওল তাঁর জীবনের অন্যতম সেরা অভিনয়ের নজির দিয়েছেন ববি। ১৯ ডিসেম্বরই ববি কুনাল কোহলির পরিচালনায় নিজের নতুন ছবির ঘোষণা করলেন ববি দেওল। এই বছর থেকেই নিজের নতুন ছবির ওপর কাজ শুরু করবেন তিনি। এই বছরই একসঙ্গে তিনটি ছবির কাজ শুরু করবেন তিনি। এরমধ্যে অন্যতম হচ্ছে কুনাল কোহলির পরিচালনায় 'শ্লোক - দ্যা দেশি শারলক'। কুনাল কোহলির এই সিনেমার হাত ধরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন অনন্যা বিড়লা।

২০২২ সালটি প্রথম থেকেই ঘটনাবহুল ছিল। আশ্রম ২-এ ববি দেওলের অসাধারণ অভিনয় দেখেছেন দর্শকরা। এবার আরও একটি রহস্য রোমাঞ্চ সিরিজে দেখা যাবে ববিকে। কুনাল কোহলির পরিচালনায় নতুন ছবি 'শ্লোক - দ্যা দেশি শারলক'-এর কাজ শুরু হবে ২০২৩ সালের সেপ্টেম্বর মাস থেকেই। এটি একটি রহস্য রোমাঞ্চ থ্রিলার। আশ্রম ২-এর মতো এই ছবিতেও ববিকে অন্য অবতারে দেখা যাবে বলেই আশা করছেন দর্শকরা। এছাড়াই আগামী বছর আরও তিনটি ছবির কাজ শুরু করতে চলেছেন ববি। এই তালিকায় রয়েছে আশ্রম ৩, পেন্টহাউস এবং রণবীর কপুরের অ্যানিমাল।

আরও পড়ুন - 

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়, নীল-সাদা জার্সি পরে ধরা দিলেন রণবীর-আলিয়া,কোথায় জানেন

শুটিং চলাকালীন যৌন নিগ্রহের শিকার , ঘটনার কথা মনে পড়লে আজও শিউরে ওঠেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী

বিশ্বকাপ ঘিরে চরমে উন্মাদনা, ফাইনাল ম্যাচে রেকর্ড সংখ্যক ভিউয়ার্স জিও সিনেমায়

Share this article
click me!