একে অপরকে চুম্বন করে আগামীর পথচলা শুরু সিদ্ধার্থ-কিয়ারার, বিয়ের খবরে কী প্রতিক্রিয়া প্রাক্তন আলিয়ার

বিয়ের মন্ডপ থেকে সোশ্যাল মিডিয়ায় প্রথম ছবি শেয়ার করেন কিয়ারা আদবানি। ইতিমধ্যেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা । এর মধ্যেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের খবরে প্রতিক্রিয়া এল সিদ্ধার্থর প্রাক্তন প্রেমিকা আলিয়া ভাটের থেকে।

Web Desk - ANB | Published : Feb 8, 2023 7:34 AM IST

মিস থেকে মিসেস হলেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ফেলেছেন সিদ্ধার্থ মলহোত্রা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যাস্তের আগে বিয়ে সারলেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি। রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

বিয়ের মন্ডপ থেকে একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন কিয়ারা আদবানি। ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা । এর মধ্যেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের খবরে প্রতিক্রিয়া এল সিদ্ধার্থর প্রাক্তন প্রেমিকা আলিয়া ভাটের থেকে। সিড ও কিয়ারার বিয়ের ছবি নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করে আলিয়া ভাট লেখেন, দুজনকেই অনেক শুভেচ্ছা,সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি । তবে স্বামীর প্রাক্তন আলিয়াকে ভীষণই ভালবাসেন কিয়ারা। এমনকী নিজেদের ব্রাইডস মেড করারও ইচ্ছা প্রকাশ করেছিলেন কফি উইথ করণ-এ। যদিও তা আর সম্ভব হয়ে ওঠেনি। তবে আলিয়া ভাটের পাশাপাশি ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সামান্থা রুথ প্রভু সহ একাধিক তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

 

 

আলিয়া ও সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে একটা সময় কম জলঘোলা হয়নি। সকলেই জানেন স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন সিদ্ধার্থ ও আলিয়া। এবং তারপর বেশ দীর্ঘ সময় তারা সম্পর্কে ছিলেন। যদি সেই সম্পর্কে ভাটা পড়তেই যে যার মতো এগিয়ে যান। বর্তমানে বিয়ে সন্তান সব নিয়ে বেজায় ব্যস্ত আলিয়া ভাট। অন্যদিকে সদ্যই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন কিয়ারা ও সিদ্ধার্থ।হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেনল সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি। শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা। চলতি সপ্তাহের ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। 'শেরশাহ' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ-কিয়ারাকে । 'শেরশাহ' মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা ও সিদ্ধার্থ, তাদের অনস্ক্রিন জুটি এতটাই মন কেড়েছিল দর্শকদের যে তারকা জুটির বিয়ের অনুরোধও শুরু করে দিয়েছিলেন অনুরাগীরা। অবশেষে ভক্তদের সেই স্বপ্নও পূরণ করলেন শেরশাহ জুটি।

 

Read more Articles on
Share this article
click me!